আসুন সবুজ ও পরিচ্ছন্ন রাজারহাট গড়ি,গাছ লাগাই, প্রাণ বাঁচাই …

আসুন সবুজ ও পরিচ্ছন্ন রাজারহাট গড়ি,গাছ লাগাই, প্রাণ বাঁচাই …

অধ্যক্ষ আলহাজ্ব মোঃ সফিকুল ইসলাম, রাজারহাট, তাং-১২ আগষ্ট ২০১৭ ।
১৬৬.৬৭ বর্গকিলোমিটারের আয়তনের আমাদের এ উপজেলা।এই উপজেলারই প্রশাসনের সর্বোচ্চ কর্তাব্যক্তি হলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ রফিকুল ইসলাম।আত্তবিশ্বাসী,কঠোর পরিশ্রমী,সৎ মানুষটির সঙ্গে আমার কাজের সুযোগ হয়েছে এজন্য আমি ধন্য। যার চিন্তা-চেতনায় সবুজ রাজারহাটই নয় সবুজ বাংলাদেশ গড়ার স্বপ্ন। ২০১৬ সালে প্রাথমিক শিক্ষাক্ষেএে অবদানের জন্য রংপুর বিভাগের শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হয়েছেন তিনি।
তারই প্রচেষ্ঠায় আমাদের এ উপজেলায় আগামী ২৩ আগষ্ট ২০১৭ তে ২ ঘন্টায় ৭৫ ধরনের ৬ লক্ষ বৃক্ষের চারা রোপণ করা হবে। যেটা পৃথিবীর ইতিহাসে বিরল। উঠে যাবে রাজারহাটের নাম গিনিজ বুকে। এখন চলছে বাঁশ, খুটিঁ,রাস্তা মেরামত ও কমিটি তৈরির কাজ।
একবার ভাবুন আজ থেকে ৫ বছর পর এই গাছগুলিই হবে আমাদের সম্পদ। এর অক্সিজেন আমরা গ্রহণ করব। আমাদের সন্তানরা নির্মল বায়ু পাবে। কিন্তু মোঃ রফিকুল ইসলাম মহোদয় চাকুরির প্রয়োজনে অন্যএ চলে যাবেন। আমরা মনে রাখব ।
আমি অনুরোধ জানাই রাজারহাটের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের সব ধরনের সহযোগিতা করার জন্য,মীর ইসমাইল হোসেন কলেজ সহ রাজারহাটের বিভিন্ন প্রতিষ্ঠান থেকে পড়াশুনা করে বাহিরে বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজে পড়াশুনা করছে তাদের ২৩ আগষ্ট এসে সবুজ ও পরিচ্ছন্ন রাজারহাট ইতিহাসের স্বাক্ষী হয়ে থাকবেন।

One thought on “আসুন সবুজ ও পরিচ্ছন্ন রাজারহাট গড়ি,গাছ লাগাই, প্রাণ বাঁচাই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *