গৃহহারা ২৯টি পরিবারের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ

গৃহহারা ২৯টি পরিবারের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ

রফিকুল ইসলাম, বিশেষ প্রতিনিধি,
উপজেলা প্রশাসনের উদ্যোগে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের সহায়তায় নদী ভাঙ্গন কবলিত ও বন্যাদূর্গত গৃহহারাদের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ করা হয়েছে।
সোমবার(১৩ নভেম্বর) বিকালে উপজেলা পরিষদ চত্বরে বিতরণী অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল হাসেম, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ আবুনুর মোঃ আক্তারুজ্জামান, ভাইস চেয়ারম্যান মোঃ কফিল উদ্দিন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ রফিকুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা অতিরিক্ত দায়িত্বে মোঃ ছানাউল্লা, ইউপি চেয়ারম্যান রবীন্দ্রনাথ কর্মকার, নুরুজ্জামান হক বুলু, প্রেসক্লাব রাজারহাটের সভাপতি এস এ বাবলূ ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে উপজেলার বিদ্যানন্দ ও ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের ২৯টি গৃহহারা পরিবারের মাঝে পরিবার প্রতি ২বান্ডিল করে ঢেউটিন ও গৃহ নির্মাণের জন্য ৬হাজার টাকার চেক বিতরণ করা হয়।
উল্লেখ্য, সম্প্রতি ভয়াবহ বন্যায় এবং তিস্তা নদী ভাঙ্গনের শিকার ২০০ গৃহহারা পরিবারের মাঝে পর্যায়ক্রমে ঢেউটিন ও গৃহনির্মাণের জন্য চেক বিতরণ করা হবে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ছানাউল্লা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *