রাজারহাটে পল্লী চিকিৎসককে পিটিয়ে হত্যা

রাজারহাটে পল্লী চিকিৎসককে পিটিয়ে হত্যা

Rajarhatbd.com
রফিকুল ইসলাম, রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি,
কুড়িগ্রামের রাজারহাটে ছাগল আলু ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে আলু চাষী কর্তৃক ছাগল মালিক পল্লী চিকিৎসক আমিনুল ইসলাম (৪০) কে পিটিয়ে হত্যা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে, উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউপির গতিয়াসাম এলাকায়।
প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার বিকাল ৪টার দিকে সরিষাবাড়ী বাজারের পল্লী চিকিৎসক ও গতিয়াসাম এলাকার বাসিন্দা আমিনুল ইসলাম(৪০) এর বাড়ী সংলগ্ন পার্শ্ববর্তী কিশামত নাখেন্দা এলাকার বাদশা মিয়ার জমিতে পল্লী চিকিৎসকের ছাগল আলু ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে বাকবিতন্ডার এক পর্যায়ে বাদশা মিয়া গংরা হামলা চালিয়ে পল্লী চিকিৎসক আমিনুলকে বেধরক মারপিট করে।
পরে পার্শ্ববর্তীরা এগিয়ে এসে আমিনুলকে উদ্ধার করে হাসপাতাল নেয়ার প্রস্তুতির সময় সে মৃত্যুকোলে ঢলে পড়ে। এ সময় হামলাকারীরা কৌশলে পালিয়ে যায়। খবর পেয়ে রাজারহাট থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ বিষয়ে রাজারহাট থানার অফিসার ইনচার্জ মো. মোখলেসুর রহমান বলেন, খবর পেয়ে তাৎক্ষনিকভাবে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।
গতকাল সন্ধ্যায় এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *