মেয়র মোস্তফাকে বরণ করল রংপুরবাসী

মেয়র মোস্তফাকে বরণ করল রংপুরবাসী

Rajarhatbd.com admin
নিউজ ডেস্কঃ
রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচনে নবনির্বাচিত মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফাকে বিপুল সংবর্ধনা দিয়েছে জাতীয় পার্টির নেতাকর্মীরা ও রংপুরবাসী।

রবিবার (২১ জানুয়ারি) বিকাল ৪টায় ঢাকা থেকে রংপুরে আসার পথে মেয়রকে সর্বস্তরের মানুষ তাকে ফুল দিয়ে বরণ করে নেয়। এরপরই মোটর শোভাযাত্রা নিয়ে নগর ভবনে প্রবেশ করেন মেয়র।

এদিকে মেয়র শপথ গ্রহণ শেষে ঢাকা থেকে রংপুর আগমন ও নগর ভবনের দায়িত্ব গ্রহণ উপলক্ষ্যে নগরীর দমদমা, মডার্ণ, লালবাগ, পার্কের মোড়সহ পুরো শহরে বিভিন্ন ধরনের তোরণ নির্মাণ করা হয়।

এছাড়াও দমদমা থেকে শুরু করে বৈরাগীগঞ্জ, বলদিপুর, জায়গীরহাট, মিঠাপুকুর, শঠিবাড়ি, লালদিঘি, পীরগঞ্জ, ধাপেরহাট, পলাশবাড়ি, গোবিন্দগঞ্জসহ বিভিন্ন স্থানেও একই চিত্র দেখা গেছে।

জাতীয় পার্টি ও অঙ্গসংগঠনসহ বিভিন্ন স্কুল কলেজ-মাদরাসার শিক্ষার্থীরা পথে নতুন মেয়রকে হাত নেড়ে শুভেচ্ছা জানান। কয়েকটি পথসভা ও সংবর্ধনা দিতে বানানো হয় মঞ্চ। নতুন নগরপিতার মুখে দুটি কথা শোনবার জন্য এসব আয়োজন।

প্রসঙ্গত, রসিক নির্বাচনে নবনির্বাচিত মেয়র,কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে নির্বাচিতরা গত বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে প্রধানমন্ত্রীর কার্যালয়ে শপথ গ্রহণ করেছেন।

সুত্রঃ breakingnews.com.bd

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *