ফাইনাল খেলা

জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-১৮’র ফাইনাল খেলা অনুষ্ঠিত

Rajarhatbd.com

মির্জা জালাল:

আজ রবিবার বিকেল ৩ টায় কুড়িগ্রাম ষ্টেডিয়াম মাঠে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট’র ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় ।
জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট’র ফাইনাল খেলায় ১-০ গোলে নাগেশ্বরী উপজেলা ক্রীড়া সংস্থাকে পরাজিত করে বিজয় লাভ করে সদর উপজেলা ক্রীড়া সংস্থা। খেলা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান মো: জাফর আলী।

জেলা প্রশাসক আবু ছালেহ মোহাম্মদ ফেরদৌস খানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মো: মেহেদুল করিম, সাধারন সম্পাদক, সিভিল সার্জন এসএম আমিনুল ইসলাম। জেলা ক্রীড়া সংস্থার সদস্য সচিব মো: সাঈদ হাসান লোবানের সার্বিক তত্বাবধানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: রফিকুল ইসলাম সেলিম, সদর উপজেলা নির্বাহী অফিসার মো: আমিন আল পারভেজ, জেলা ক্রীড়া সংস্থার সদস্য এ্যাড: আহসান হাবীব নিলু, হুমায়ুন কবির সুর্য্য, কুড়িগ্রাম ফুটবল প্রশিক্ষণ স্কুলের মহা- পরিচালক জালাল হোসেন লাইজু, কাঁঠাল বাড়ী ইউপি চেয়ারম্যান মো: রেদওয়ানুল হক দুলাল, সহ বিভিন্ন উপজেলা থেকে আগত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া সংস্থার সদস্যগণ।

এ সময় জেলা প্রশাসক আবু ছালেহ মোহাম্মদ ফেরদৌস খান বলেন, আজ ২৮ জানুয়ারী কুড়িগ্রামের জন্য একটি বিশেষ দিন। এই দিনে কুড়িগ্রামে প্রথম জেলা প্রশাসক যোগদান করেছিলেন। তাই এই দিনটিকে স্মরণ রাখতে একটি ভালোকাজ স্বরুপ জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট’র ফাইনাল খেলার আয়োজন করা হয়।
By Ulipur.com on January 28, 2018

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *