বাঁধন (স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন) রংপুর জোনের বার্ষিক সাধারণ সভা ও দায়িত্ব হস্তান্তর

বাঁধন (স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন) রংপুর জোনের বার্ষিক সাধারণ সভা ও দায়িত্ব হস্তান্তর

Rajarhatbd.com
Maidul Mithu
কুড়িগ্রাম সরকারি কলেজ হলরুমে ১৬ মার্চ ২০১৮ শুক্রবার রংপুর জোনের বার্ষিক সাধারণ সভা ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ আব্দুল মান্নান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থত ছিলেন উপাধ্যক্ষ ওবায়েদুল কাদের মিয়াজী, প্রাক্তন অধ্যক্ষ প্রফেসর মো: আফতাব আহমেদ, প্রাক্তন অধ্যক্ষ প্রফেসর সাবিহা খাতুন, উপদেষ্টা শিক্ষক মীর্জা নাসির উদ্দিন, শিক্ষক পরিষদের সম্পাদক জনাব মোস্তাফিজুর রহমান খাঁন, বাঁধনের তত্ত্বাবধায়ক শিক্ষক জনাব আবু জোবায়ের আল-মুকুল। জনাব মোঃ আজহারুল ইসলাম, তত্বাবধায়ক শিক্ষক, বাঁধন, বেগম রোকেয়া কলেজ ইউনিট, জনাব মোঃ আরমান রহমান, সম্পাদক, শিক্ষক পরিষদ, লালমনিরহাট সরকারি কলেজ। মোঃ আব্দুস সালাম, সহ-সাধারণ সম্পাদক বাঁধন, কেন্দ্রীয় পরিষদ।
এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিভিন্ন বিভাগের শিক্ষক ও বাঁধন কুড়িগ্রাম কলেজ ইউনিটের প্রতিষ্ঠাতা মোঃ আতিকুর রহমান মিলন সহ কেন্দ্রীয় পরিষদ উপদেষ্টা, জোনাল পরিষদ উপদেষ্টা ও বিভিন্ন ইউনিটের উপদেষ্টা, সম্মানিত সদস্য, রংপুর জোনের বিভিন্ন ইউনিটের কার্যকরি পরিষদের সদস্য ও সাধারন সদস্যরা।

তাওহীদ মো: ফয়সালুল বারী কে সভাপতি এবং সুমিত্রা সরকার সম্পা কে সাধারণ-সম্পাদক ও মো: সোহেল রানা সুজন, মো: মোজাহারুর ইসলামকে কেন্দ্রীয় প্রতিনিধি করে এ কমিটি ঘোষণা করে অনুষ্ঠানের বিশেষ অতিথি, কেন্দ্রীয় পরিষদ উপদেষ্টা শাহ্ মোঃ রেজাউল করিম রেজা।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি- মোঃ মেহেদী হাসান ও মোঃ মোহসীন আলী, সহ সাধারণ সম্পাদক- মোঃ রাজিব মিয়া , সাংগঠনিক সম্পাদক- দেবাশিষ সরকার, সহ সাংগঠনিক সম্পাদক -মো: শরিফুল ইসলাম, কোষাধ্যক্ষ -মোঃ আশরাফুল আলম, দপ্তর সম্পাদক – মরিয়ম নেছা মিমু প্রচার সম্পাদক- সানজানা প্রধান তানিয়া, তথ্য ও শিক্ষা সম্পাদক -মোছাঃ মাহাবুবা আক্তার।
রংপুর বিভাগের জেলা সমুহের ১০ টি বাঁধন ইউনিট নিয়ে রংপুর জোনের পরিষদ গঠিত।