পঞ্চগড়ে বজ্রপাতে বাড়ি পুড়ে ছাই

পঞ্চগড়ে বজ্রপাতে বাড়ি পুড়ে ছাই

Rajarhatbd.com
May 28, 2018 admin

নিউজ ডেস্কঃ
বজ্রপাতের আগুনে পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় দুই পরিবারের ৬টি ঘর ও ৪টি গরু আগুনে পুড়ে গেছে। হঠাৎ এই অগ্নিকান্ডে পরিবারটির প্রায় সাড়ে ৩ লক্ষ টাকার সম্পদ আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। মির্জাপুর ইউনিয়নের ঝলঝলি এলাকায় আজ ভোরে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, ঐ সময় বৃষ্টিপাতের সাথে সাথে বজ্রপাতের শব্দ পাওয়া যাচ্ছিল। এসময় বশির উদ্দিনের গরু রাখার ঘরে আগুন ধরে যায়। মুহুর্তে আগুন পাশাপাশি থাকা তার ভাই মুক্তারুল ইসলাম মুক্তার ঘর বাড়িতে ছড়িয়ে পড়ে। পরে পঞ্চগড় ফায়ার সার্ভিসে খবর দিলে তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এর মধ্যেই বশির ও মুক্তার ৬টি ঘর তীব্র আগুনে পুড়ে ছাই হয়ে যায়। অগ্নিকান্ডে ওই দুই পরিবারের গরু, নগদ টাকা, ধান, চাল ও আসবাপত্রসহ সব পুড়ে যায়।

পঞ্চগড় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার নিরঞ্জন সরকার জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। তবে এর মধ্যেই ৬টি ঘর আগুনে পুড়ে যায়। অগ্নিকাণ্ডে দুটি পরিবারের প্রায় সাড়ে ৩ লক্ষ টাকার সম্পদ আগুনে পুড়ে গেছে বলে আমরা প্রাথমিকভাবে ধারণা করছি।

মির্জাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর আলী জানান, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। ক্ষতিগ্রস্তদের প্রয়োজনীয় সহযোগিতার আশ্বাস দিয়েছি।

সূত্রঃ bd-pratidin