রৌমারীতে হতদরিদ্রদের মাঝে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রীর কম্বল বিতরণ

রৌমারীতে হতদরিদ্রদের মাঝে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রীর কম্বল বিতরণ

।। নিউজ ডেস্ক ।।
প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন বলেছেন, দেশের কোনো মানুষ শীতে কষ্ট করবে না। দেশের প্রতিটি হতদরিদ্র পরিবারে মাঝে পর্যায়ক্রমে কম্বল বিতরণ করা হবে।

শনিবার (১২ জানুয়ারী ২০১৯) উপজেলার ছয়টি ইউনিয়নে ৮শ’ হতদরিদ্র পরিবারে মাঝে কম্বল বিতরণকালে এ কথা বলেন তিনি। তার নিজ এলাকার রৌমারী সিজি জামান সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সদর ইউনিয়নের ২০০ হতদরিদ্র পরিবারে মাঝে কম্বল বিতরণের মধ্যে দিয়ে ছয়টি ইউনিয়নে ৮শ’ কম্বল বিতরণ করা হয়।

প্রতিমন্ত্রী আরও বলেন, আওয়ামী লীগ সরকার কোনো দুর্নীতি করে না। কেউ দুর্নীতি করার চেষ্টা করলে কোনো ছাড় দেওয়া হবে না। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সবার সহযোগিতা কামনা করেন তিনি।

কম্বল বিতরণের সময় উপস্থিত ছিলেন রৌমারী উপজেলা চেয়ারম্যান মজিবুর রহমান বঙ্গবাসী, উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপঙ্কর রায়, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আজিজুর রহমান, ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম শালু, সরবেশ আলী, কবীর হোসেন, মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর কাদের, রৌমারী সিজি জামান সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু হোরায়রা, জেলা পরিষদ সদস্য ও উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক জাইদুল ইসলাম মিনু প্রমুখ।

সূত্রঃ samakal