কাব ক্যাম্পুরীর

রাজারহাটে ৬ষ্ঠ জেলা কাব ক্যাম্পুরী উদ্বোধন অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধি:
‘সকল কাঁটা ধন্য করে, ফুটব মোরা ফুটব গো’- এই প্রতিপাদ্যকে ধারণ করে দেশের উপজেলা পর্যায়ে এই প্রথম বাংলাদেশ স্কাউটস্ কুড়িগ্রাম জেলার উদ্যোগে রাজারহাট উপজেলার ব্যবস্থাপনায় রাজারহাট হেলিপ্যাড মাঠে ৫ দিনব্যাপি ৬ষ্ঠ কুড়িগ্রাম জেলা কাব ক্যাম্পুরীর উদ্বোধন করা হয়েছে

শনিবার(২৩ ফেব্রুয়ারী) সকাল ৮টায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. পনির উদ্দিন আহম্মেদ। কুড়িগ্রামের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. হাফিজুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন-কুড়িগ্রাম সিভিল সার্জন ডাঃ এস এম আমিনুল ইসলাম, রাজারহাট উপজেলা নির্বাহী অফিসার মুহঃ রাশেদুল হক প্রধান, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. শহীদুল ইসলাম, কুড়িগ্রাম সদর উপজেলা নির্বাহী অফিসার আমিন আল পারভেজ, থানা অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. আতিকুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবুনুর মো. আক্তারুজ্জামান, জেলা স্কাউটস্-এর সাধারণ সম্পাদক মো. শাহাবুদ্দিন, উপজেলা স্কাউটস্-এর সাধারণ সম্পাদক মো. আব্দুল লতিফ মোল্লা প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে কুড়িগ্রাম জেলার ৯টি উপজেলার ৫০টি প্রাথমিক বিদ্যালয়ের ৪০০ জন কাব শিশু ও ১০০ জন শিক্ষক ও কর্মকর্তা এ ক্যাম্পুরীতে অংশ গ্রহন করেছে। আগামী ২৬ ফেব্রুয়ারি সন্ধ্যায় মহা তাঁবু জলসায় রংপুর বিভাগীয় কমিশনার মো. জয়নুল বারী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কাব ক্যাম্পুরীর সমাপ্তি ঘোষণা করবেন।