রাজারহাটে চাচাতো বোনকে খুন আটক-২

রাজারহাটে চাচাতো বোনকে খুন আটক-২

মোঃ এনামুল হক:
কুড়িগ্রামের রাজারহাটে জমি সংক্রান্ত কোন্দলের জের ধরে প্রতিপক্ষরা চাচাতো বোনকে খুন করেছে। এ ঘটনায় পুলিশ মহিলাসহ ২জনকে আটক করেছে।

পুলিশ ও এলাকাবাসী জানান, রাজারহাট উপজেলার চাকিরপশার ইউনিয়নের খুলিয়াতারী গ্রামের মৃত ফারসেদ আলীর পুত্র সাইফুল ইসলাম(৪৫) এর গংয়ের সাথে দীর্ঘদিন ধরে তার চাচা ফরহাদ হোসেনের জমি সংক্রান্ত কোন্দল চলছিল। ঘটনার দিন ২০ আগষ্ট মঙ্গলবার দুপুরে জমির ভাগবাটোয়ারাকে কেন্দ্র করে উভয়পক্ষের মধ্যে ঝগড়া বিবাদ বাধে। এক পর্যায়ে আশরাফুল(৪০), জিয়া (৩৫) ও সাইফুল ইসলাম(৪৫) ধারালো দেশীয় অস্ত্র নিয়ে এসে তার চাচা ফরহাদ হোসেন(৭০) ও চাচাতো বোন সাজিনা(৪৫)কে এলোপাতারী কোপ মারে।

এতে দু’জনে গুরুতর আহত হলে এলাকাবাসীরা তাদের উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে তাদের অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

বিকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাজিনা আক্তার(৪৫)এর মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সাইফুল ইসলামের স্ত্রী সুলতানা বেগম(৩৮) ও জিয়ার পুত্র সোহেল মিয়া(২০)কে পুলিশ আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় রাজারহাট থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে। এ ব্যাপারে রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, অপর আসামীদের গ্রেফতারে পুলিশী তৎপরতা চলছে।