রাজারহাটে ৭ম শ্রেণীর ছাত্রী ধর্ষিত

রাজারহাটে ৭ম শ্রেণীর ছাত্রী ধর্ষিত

এ.এস লিমন:

কুড়িগ্রামের রাজারহাটে সপ্তম শ্রেণির এক মাদরাসার ছাত্রী ধর্ষিত হয়েছে। পুলিশ রবিবার রাতে ধর্ষিতাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

পুলিশ জানায়, ছিনাই ইউপির চর চতূর্ভুজ এলাকার মো.আব্দুর রাজ্জাকের পুত্র মো. সিরাজুল ইসলাম রাজু (১৭) মাদরাসা পড়ুয়া কন্যা (১৪) কে প্রায়ই উত্যক্ত করে কু-প্রস্তাব দিয়ে আসছিল। এ কু-প্রস্তাবে ওই মাদরাসা ছাত্রী রাজি না হওয়ায় সে ওৎ পেতে থাকে।

ওই ছাত্রী রবিবার সন্ধ্যায় পাশ্ববর্তী তার নানার বাসা থেকে তরকারি নেয়ার জন্য যাওয়ার পথিমধ্যে সিরাজুল ইসলাম (রাজু) তাকে জাপটে মুখ চেপে ধরে পার্শ্ববর্তী বাঁশঝাড়ে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এরই এক পর্যায়ে ধর্ষিতার আর্তচিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে ধর্ষক পালিয়ে যায়। পরে বিষয়টি শুনে ধর্ষিতার পরিবার রাজারহাট থানা পুলিশকে ঘটনাটি জানালে রবিবার রাতেই ওসি কৃষ্ণ কুমার সরকার ধর্ষিতার বাড়িতে গিয়ে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে সোমবার নারী ও শিশু নির্যাতন দমন আইনে রাজারহাট থানায় একটি মামলা দায়ের করে। যার মামলা নং-২৪, তাং-২৬-০৮-১৯ইং।

এ বিষয়ে রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার বলেন,ধর্ষক সিরাজুল ইসলাম রাজুকে গ্রেপ্তারে পুলিশি অভিযান চলছে। ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য সোমবার দুপুরে কুড়িগ্রামে পাঠানো হয়েছে।