কুড়িগ্রামের ফুলবাড়ীতে জেলা পুলিশের মাদক বিরোধী সমাবেশ

কুড়িগ্রামের ফুলবাড়ীতে জেলা পুলিশের মাদক বিরোধী সমাবেশ

হুমায়ুন কবির সূর্য্য :
কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের বালারহাট স্কুল অ্যান্ড কলেজ মাঠে জেলা পুলিশের উদ্যোগে মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশে অর্ধ-শতাধিক মাদক ব্যবসায়ী মাদক ব্যবসা ছেড়ে সুস্থ্য ও স্বাভাবিক জীবনে ফিরে আসবেন বলে শপথ গ্রহণ করেন।


বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম। এসময় অতিরিক্ত পুলিশ সুপার মেনহাজুল আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন নাগেশ্বরী সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার লুৎফর রহমান, ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ খন্দকার ফুয়াদ রুহানী, লালমনিরহাট ১৫ বিজিবির অধীন শিমুলবাড়ী কোম্পানী কমান্ডার সুবেদার হারুন-অর-রশিদ, ফুলবাড়ী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শাহজাহান আলী বাদশা, ফুলবাড়ী থানা কমিউনিটি পুলিশের সভাপতি ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মজিবর রহমান, ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি আব্দুল আজিজ মজনু প্রমুখ।


মাদক বিরোধী সমাবেশে নাওডাঙ্গা ইউনিয়নের অর্ধশতাধিক চিহ্নিত মাদক ব্যবসায়ীকে সুস্থ্য ও স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে ফুল দিয়ে তাদেরকে বরণ করে শপথ বাক্য পাঠ করান পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম।


শপথ নেয়া মাদক ব্যবসায়ী তোফাজ্জল হক ও মমিনুল ইসলাম মামুন জানান, আজকের পর থেকে আমরা অন্ধকার পথের সমাপ্তি ঘটালাম। এখন থেকে নতুন জীবন শুরু হবে। আমরা এখন পরিবার-পরিজন নিয়ে সুস্থ স্বাভাবিক জীবন-যাপন করবো। সমাবেশ শেষে মাদক বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।