কুড়িগ্রামের রৌমারীতে ৮শ’ পিচ ইয়াবাসহ গ্রেপ্তার-৮

কুড়িগ্রামের রৌমারীতে ৮শ’ পিচ ইয়াবাসহ গ্রেপ্তার-৮

হুমায়ুন কবির সূর্য্য:
কুড়িগ্রামের রৌমারী উপজেলার চরশৌলমারী ইউনিয়নের কাজাইকাটা গ্রামে খরিদ্দার সেজে চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী শাহ আলম (৪০)সহ অপর ৭ আন্ত:জেলা মাদক চোরাকারবারীকে গ্রেপ্তার করেছে রৌমারী থানা পুলিশ। ঘটনাস্থল থেকে বিক্রিযোগ্য ৮শ’ পিচ ইয়াবা জব্দ করা হয়।

এসময় ইয়াবা কিনতে এসে গ্রেপ্তার হন, টাঙ্গাইল জেলার ধণবাড়ী উপজেলার ইসলামপুর গ্রামের কাশেম শেখের ছেলে আব্দুল মান্নান (৩৫), একই উপজেলার পাইসকা গ্রামের গৌরাঙ্গ সূত্রধরের ছেলে সুজন সূত্রধর (৩২), ইসলামপুর গ্রামের শাহাজামালের ছেলে শরিফ (৩০), কুড়িগ্রামের উলিপুর উপজেলার সাহেবের আলগা ইউনিয়নের দক্ষিণ নামাজেরচর গ্রামের আকবর আলীর পূত্র রবি চাঁন মিয়া (২৯), একই এলাকার নাসিম উদ্দিনের পূত্র শান্ত হোসেন (২৬), নুর হোসেনের পূত্র মিজানুর রহমান (২৩) ও মংলা শেখের পূত্র বাবু মিয়া (২৪)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রৗমারী থানার অফিসার ইনচার্জ আবু মো. দিলওয়ার হাসান ইনাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এসআই তুহিন মিয়ার নেতৃত্বে একদল পুলিশ সদস্য কাজাইকাটা গ্রামে ইয়াবা মহাজন শাহ আলমের বাড়িতে অভিযান পরিচালনা করে।

এসময় চোরাকারবারীরা ইয়াবার স্যাম্পল দেখার জন্য ওই বাড়ীতে জড়ো হয়। ঘটনাস্থল থেকে ৭ ইয়াবা কারবারীসহ ওই গ্রামের আলজেস আলীর পূত্র শাহ আলমকে ৮শ’ পিচ ইয়াবাসহ হাতেনাতে আটক করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে। বুধবার তাদেরকে কুড়িগ্রাম জেলহাজতে প্রেরণ করা হবে।