অরণ্য’র ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

অরণ্য’র ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নিউজ ডেস্ক: ‌’একটি করে গাছ লাগাই, স্বাস্থ্য ও পরিবেশ বাঁচাই’ শ্লোগানে কুড়িগ্রামের পরিবেশবাদী সংগঠন অরণ্য’র ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ২০১৯ উদযাপন করা হয়।

এ উপলক্ষে কেক কাটা, সদস্য ও অতিথিদের অক্সিজেন ব্যাংক বিতরণ, শ্রেষ্ঠ কর্মী সম্মাননা স্মারক, অতিথি সম্মাননা স্মারক, অনলাইন সচেতনা বৃদ্ধিতে ভূমিকা রাখায় উলিপুর ডট কমকে সম্মাননা স্মারক প্রদান ও আলোচনা সভার আয়োজন করা হয়।

গত ২৯ সেপ্টেম্বর ২০১৯ খ্রি., রবিবার বিকেল ৪টায় কুড়িগ্রামের অভিনন্দন কমিউনিটি সেন্টারে সংগঠনটির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। অরণ্য’র ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনে সভাপতিত্ব করেন অরণ্য’র সভাপতি আব্দুস সোবহান জুয়েল। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা প্রেস ক্লাবের সভাপতি এডভোকেট আহসান হাবীব নিলু, ফুটবল বিপ্লবী জালাল হোসেন লাইজু, অরণ্য উপদেষ্টা ও আদর্শ নার্সারীর পরিচালক মুনসুর আলী, সংস্কৃতিকর্মী জুলিয়া জুলকারনাইন, রাজারহাট বিডির সম্পাদক প্রভাষক মোঃ এনামুল হক, সিনিয়র সহ সম্পাদক আসাদুজ্জামান এইম রতন, উলিপুর ডট কমের সহ সম্পাদক ও অরণ্য’র সাবেক সাধারণ সম্পাদক জরীফ উদ্দীন, অরণ্য’র সহ সভাপতি শাহিনুল ইসলাম, সাধারণ সম্পাদক তীর্থঙ্কর বিহারী রায় ছাড়াও অরণ্য’র সদস্য জিল্লুর রহমান জনি, মুন্না, নোমান, জালাল, রাকিব, খাদিজাতুল কোবরা সহ সংগঠনের সকল সদস্যবৃন্দ।

উল্লেখ্য গত ১২ই সেপ্টেম্বর ২০১৬খ্রি. কুড়িগ্রাম সীমান্ত কফি হাউজ এ ‘অরণ্য’ নামের পরিবেশবাদী সংগঠনটি আত্মপ্রকাশ করার পর থেকে কুড়িগ্রামের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ, মন্দির, রেল স্টেশন সহ সরকারি ও জনকল্যাণকর স্থাপনায় বৃক্ষ রোপন করে আসছে এবং চলতি বছর নবজাতকের বাড়িতে বৃক্ষরোপন করে সাড়া ফেলেছে।