বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত

রতিগ্রাম বি.এল হাইস্কুলের সহ: শিক্ষক সুশীল চন্দ্র রায় এর বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত

বৃহস্পতিবার (৩ অক্টোবর) রাজারহাটের বিদ্যানন্দ ইউনিয়নের রতিগ্রাম বি.এল হাইস্কুলের সহকারী শিক্ষক জনাব সুশীল চন্দ্র রায় সাহেব-এর অবসরত্তোর বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সহকারী শিক্ষক জনাব শামছুল হক বি.এস.সি এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে শিক্ষকগনের প্রতিনিধি স্বরূপ বক্তব্য রাখেন জনাব মোঃ নুর ইসলাম স্যার, ম্যানেজিং কমিটির পক্ষে মোঃ মজিবর রহমান এবং বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা।
অনুষ্ঠানের মধ্যমণি জনাব সুশীল চন্দ্র রায় তার দীর্ঘ কর্মজীবনের বিভীন্ন কার্যাবলী স্মরণ করে স্মৃতিচারণ মূলক বক্তব্য রাখেন। এসময় তিনি আবেগ আপ্লুত হয়ে পড়েন। অত:পর প্রধান শিক্ষক আলহাজ্ব মোঃ রতমত আলী তার সংক্ষিপ্ত বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

সাবেক বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীদের উপস্থিতি অনুষ্ঠানটিতে ভিন্ন মাত্রা এনে দিয়েছিল। প্রায় সকলেই তাদের বক্তব্যে প্রাক্তন শিক্ষার্থীদের অংশগ্রহনের প্রশংসা করেন এবং এটা অব্যাহত রাখতে উৎসাহ প্রদান করেন।
পরে অত্র বিদ্যালয়ের মৌলবি শিক্ষক মওলানা মোঃ আব্দুল হান্নান মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন।

উক্ত বিদায়ী সম্মাননায় অত্র বিদ্যালয়ের প্রাধান শিক্ষক ও সহকারী শিক্ষক বৃন্দ, ম্যানেজিং কমিটির সদস্য বৃন্দ, বিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষক শিক্ষার্থীরা, রতিগ্রাম সরকারী প্রাঃ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা বৃন্দ এবং এলাকার গম্যমান্য ব্যাক্তিবর্গ সহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

মোছা: নুসরাত জাহান, সহ- সম্পাদক, রাজারহাট বিডি ডট কম ।