উপজেলা নির্বাহী অফিসার রাজারহাটকে পদোন্নতি জনিত বিদায়ী সংবর্ধনা প্রদান

উপজেলা নির্বাহী অফিসার রাজারহাটকে পদোন্নতি জনিত বিদায়ী সংবর্ধনা প্রদান

মোহাম্মদ আলী মন্ডল এটম:

কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলা নির্বাহী অফিসারকে পদোন্নতি জনিত বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়।

১০ অক্টোবর বৃহস্পতিবার দুপুর ১২টায় উপজেলা প্রশাসন ও অফিসার্স ক্লাব রাজারহাটের আয়োজনে রাজারহাট ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মুহাম্মদ হককানী হুজুরের পবিত্র কোরআন তেলওয়াত ও স্বর্ণকমল মিশ্র’র গীতা পাঠের মধ্যদিয়ে উপজেলা নির্বাহী অফিসার মুহঃ রাশেদুল হক প্রধান মহোদয়কে পদোন্নতি (এডিসি লালমনিরহাট) জনিত বিদায়ী সংবর্ধনার সূচনা হয়।

রাজারহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী (বাপ্পি)’র সভাপতিত্বে বক্তব্য রাখেন রাজারহাট ফাজিল মাদ্রাসার ১০ম শ্রেণির ছাত্রী রিফা তামান্না, রাজারহাট ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মুহাম্মদ হককানী, সরকারি মীর ইসমাইল হোসেন কলেজের অধ্যক্ষ আলহাজ্ব সফিকুল ইসলাম , উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি হবিবর রহমান হবি, উপজেলা কৃষি অফিসার কামরুজ্জামান, প্রাণি সম্পদ কর্মকর্তা, প্রধান শিক্ষক সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, প্রেস ক্লাব রাজারহাটের সভাপতি এসএ বাবলু, উপজেলা স্কাউটসের সেক্রেটারি আব্দুল লতিফ মোল্লা, উপজেলা ভাইস চেয়ারম্যান আশিকুল ইসলাম মন্ডল সাবু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি চাষী আব্দুস ছালাম মাষ্টার, জেলা পরিষদের সদস্য আব্দুস ছালাম, উমরমজিদ ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ আলী, রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার প্রমুখ।

সকল বক্তারাই তার সর্বাঙ্গীণ উন্নতি কামনা করেন এবং পরবর্তীতে কুড়িগ্রাম জেলার ডিসি, সচিবালয়ের সিনিয়র সচিব, রাজারহাট উপজেলা চত্বরকে চির সবুজ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে তার অবদানের কথা উল্লেখ করেন।

বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার আবেগ আপ্লুত হয়ে বলেন চাকুরি জনিত বদলি যেতেই হবে, আপনাদের উন্নয়ন জন প্রতিনিধিরাই করেছেন। আমরা শুধু টেকনিক্যাল সাপোর্ট দিয়েছি মাত্র। আপনাদের এই ভালোবাসা কোনদিন ভুলবার নয়।

পরে উপজেলা পরিষদ, শিক্ষক, শিক্ষার্থী, সাংবাদিক, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি, বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের পক্ষথেকে ক্রেস্ট ও ফুলের তোড়া প্রদান করেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা, প্রভাষক স্বর্ণ কমল মিশ্র ও শিক্ষক বুলু মিয়া।