রাজারহাটে দেহবিহীন মাথাসহ ৪ টুকরা লাশ উদ্ধার

রাজারহাটে দেহবিহীন মাথাসহ ৪ টুকরা লাশ উদ্ধার

বিশেষ প্রতিনিধি:
কুড়িগ্রামের রাজারহাটে চাকিরপশার ইউপির নাককাটির হাট বাজারের অবস্থিত ইউনিয়ন স্বাস্থ্য ও পঃ পঃ কেন্দ্রের পাশে একটি ডোবা থেকে মঙ্গলবার সকালে রাজারহাট থানা পুলিশ দেহবিহীন এক অজ্ঞাত যুককের ৪ টুকরা লাশ উদ্ধার করেছে।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়, মঙ্গলবার সকালে ওই ডোবার পাশে অবস্থিত একটি পরিবারের লোকজন লাশের খন্ডিত হাত দেখতে পেয়ে চিৎকার দেয়। চিৎকার শুনে এলাকার লোকজন ছুটে এসে লাশের বিছিন্নভাবে আলাদা আলাদা হাত, মাথা. পা দেখতে পায়। খবর পেয়ে রাজারহাট থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের খন্ডিত ২ হাত, মাথা, ১টি পা উদ্ধার করে। তবে অপর একটি পা ও দেহ পাওয়া যায়নি। এ সময় লাশের পাশে একটি লাল রংয়ের ভেনেডি ব্যাগ, নীল রংয়ের কাপড়ের ব্যাগসহ ব্যাগের ভিতরে একটি চিরকুটে মোবাইল নম্বরসহ একটি গারো নীল রংয়ের চেক লুঙ্গি পাওয়া যায়। এছাড়া লাশের মুন্ডটি একটি লাল গেঞ্জি দিয়ে মোড়ানো ছিল। ছিন্ন মুন্ডটির মুখ দেখতে গোলাকার এবং মুখে খোঁচা খোঁচা দাঁড়ি আছে।

ঢাকা থেকে সিআইডির একটি দল ঘটনাস্থলে এসে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেন। খবরটি এলাকায় ছড়িয়ে পড়লে বিভিন্ন এলাকা থেকে শত শত মানুষ লাশ দেখতে ভিড় জমায়। খবর পেয়ে কুড়িগ্রাম অতিরিক্ত পুলিশ সুপার মেনহাজুল আলম, এ এস পি উৎপল কুমার রায় , রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার ঘটনাস্থল পরিদর্শন করেন।

উলেখ্য, গত ২১অক্টোবর সোমবার কুড়িগ্রাম সদর উপজেলার বেলগাছা ইউনিয়ন পরিষদের পাশে শুধু একটি কাঁটা পা উদ্ধার করে কুড়িগ্রাম সদর থানা পুলিশ। পা উদ্ধারের ঘটনাটি নিয়ে গোটা শহর জুড়ে আলোড়ন সৃষ্টি হয়। এ ঘটনার পরদিন ২২ অক্টোবর মঙ্গলবার সকালে কুড়িগ্রাম সদর- রাজারহাট উপজেলার সীমান্তবর্তী নাককাটির হাট এলাকায় লাশের টুকরোগুলো পাওয়া যায়।

এ বিষয়ে রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার বলেন, লাশ শনাক্ত করার জন্য ডিএন টেস্টে পাঠানো হয়েছে । এ ঘটনায় রাজারহাট থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। আর উদ্ধারকৃত লাশের অংশে থাকা একটি চিরকুটে মোবাইল নম্বরটি তদন্তের স্বার্থে এ মুহুর্তে বলা সম্ভব নয়।