হারিয়ে যাওয়ার ৭ বছর পর ফিরে এলেন রাজারহাটের সলিমুদ্দিন

হারিয়ে যাওয়ার ৭ বছর পর ফিরে এলেন রাজারহাটের সলিমুদ্দিন

মানসিক ভারসাম্যহীন হয়ে হারিয়ে যাওয়ার প্রায় ৭ বছর পর ফিরে এসেছেন রাজারহাটের মোঃ সলিমুদ্দিন। রাজারহাট উপজেলার চাকিরপশার ইউনিয়নের ঠাটারি পাড়ার মৃত মোঃ ন্যাকাত এর ছেলে মোঃ সলিম্মুদিন।

২০১২ সালের শেষের দিকে মানসিক ভারসাম্যহীন অবস্থায় ঠাটারী পাড়ার নিজ বাড়ী থেকে হারিয়ে গিয়েছিলেন তিনি। সেসময় অনেক খোজাখুজির পরও তাকে না পেয়ে আশা ছেরে দেন পরিবারের লোকজন। অবশেষে বছর খানেক আগে লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার বুড়িমারীতে তার অবস্থানের খোজ পান তার পরিবার।

সেখানে গিয়ে তিনিই যে হারিয়ে যাওয়া সেই সলিমুদ্দিন এটা নিশ্চিত করেন তার পরিবার। এরপর একাধিকবার তাকে ফিরিয়ে আনার চেষ্টা করলেও রাজি হননি তিনি।

সর্বশেষ গত ঈদুল আজহার সময় মা,মাটির টানে একবার স্বল্প সময়ের জন্য বাড়ীতে জন্য এলেও সেভাবে কথা হয়নি এলাকাবাসী মানুষের সাথে। এবার সেই প্রত্যাশাটুকুও পূরণ হল।

আজ সকালে চাঁন্দামারী বাজারে পরিচিত মানুষ জনের সাথে আবেগ আপ্লুত হয়ে এতদিনের ঘটনাবলির যেটুকু মনে রাখতে পেরেছেন সেই গল্পই করছিলেন তিনি।অবশেষে দীর্ঘ ৬/৭ বছর পর হলেও চেনা মানুষ গুলোর মুখ দেখতে পেয়ে আনন্দানুভূতি প্রকাশ করেন সলিমুদ্দিন। সেইসাথে সন্তুষ্টি প্রকাশ করেন তার পরিবারের লোকজন এবং এলাকাবাসী।

মোছাঃ নুসরাত জাহান, সহ সম্পাদক, রাজারহাট বিডি ডট কম ।