রাজারহাটে মহান বিজয় দিবস পালিত

রাজারহাটে মহান বিজয় দিবস  পালিত

বিশেষ প্রতিনিধি:

কুড়িগ্রামের রাজারহাটে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে প্রত্যুষে ৩১ বার তোপধ্বনীর মধ্য দিয়ে দিবসটির সূচনা হয়। পরে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন,রাজারহাট থানা পুলিশ, মুক্তিযোদ্ধা কমান্ড, উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ-ছাত্রলীগ,জাতীয়পাটি, বিএনপি,জাসদ,দলিল লেখক সমিতি,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, সরকারি এম.আই কলেজ, উপজেলা স্কাউটস্,দুর্নীতি প্রতিরোধ কমিটি, প্রেসক্লাব রাজারহাট রাজারহাট বিডি ডট কম (Rajarhatbd.com) সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক প্রতিষ্ঠানের পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

সকাল ৮.৩০মিনিটে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন-উপজেলা চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দ্দী বাপ্পি, ইউএনও মোহা: যোবায়ের হোসেন, থানা অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার।

এরপর পুলিশ, আনসার-ভিডিপি, বাংলাদেশ স্কাউটস্সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের আনুষ্ঠানিক কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শিত হয়। এরপর ক্রীড়া প্রতিযোগিতা শেষে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা প্রদান।

সন্ধ্যায় রাজারহাট পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এদিকে মহান বিজয় দিবসের অনুষ্ঠানে রাজারহাট উপজেলার ৭টি ইউনিয়নের ৩শতাধিক মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট কার্ড বিতরণ করেন উপজেলা নির্বাচন অফিসার মো.ওয়াজেদ আলী।