ক্যান্সারে আক্রান্ত রওশন আরা বাঁচতে চায়

ক্যান্সারে আক্রান্ত রওশন আরা বাঁচতে চায়

এ.এস লিমন:
কুড়িগ্রামের রাজারহাটে ক্লোন ক্যান্সারে আক্রান্ত মোছা:রওশন আরা(৪০) বাঁচার জন্য সাহায্য সহযোগিতা চেয়েছেন। এখন বেঁচে থাকতে পারাটাই যেন স্বপ্ন হয়ে দাঁড়িয়েছে রওশন আরা।

তিনি গত ১ বছর ধরে ক্লোন ক্যান্সারে আক্রান্ত। প্রায় ৩ মাস রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। কিন্তু র্বতমানে অর্থের অভাবে বাড়িতে ধুকে ধুকে মরছে।

চার সন্তানের জননী রওশন আরা রাজারহাট উপজেলার বিদ্যানন্দ ইউপির সুখদেব গ্রামের চায়ের দোকানের কর্মচারী মো.আশরাফুলরে স্ত্রী। চিকিৎসার ব্যয়ভার মেটাতে গিয়ে তার পরিবার নিঃস্ব হয়ে গেছে।

গত ১ বছরে তার চিকিৎসায় প্রায় ৩ লাখ টাকা ব্যয় হয়েছে। পরিবারটির পক্ষে আর চিকিৎসা চালিয়ে যাওয়া সম্ভম হচ্ছে না। বর্তমান অর্থভাবে রওশন আরা তার নিজ বাড়িতে আছেন।

রংপুর মেডিকেল কলেজের মেডিসিন বিশেজ্ঞ ডা: স্বপন কুমার তাকে বাঁচাতে হলে দেশের বাইরে নিয়ে চিকিৎসা করানো পরামর্শ দিয়েছেন। এ জন্য তার প্রয়োজন প্রায় ১৫-২০ লাখ টাকা। তাহলে বেঁচে যেতে পারেন রওশন আরা, সেই সঙ্গে মায়ের আদর,স্নেহ ও ভালোবাসা পাবে তার ২ কন্যা সন্তান ও ২ পুত্র সন্তান।

কিন্তু দরিদ্র রওশন আরার পরিবারের পক্ষে এত টাকা জোগার করা অসম্ভম। তাই তার স্ত্রীকে বাঁচাতে সরকারিসহ সমাজের হৃদয়বান ও বিত্তবানদের কাছে আর্থিক সাহায্য চেয়েছেন তার স্বামী মো.আশরাফুল।

রওশন আরার জন্য সাহায্য পাঠানোর ঠিকানা- রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক, রাজারহাট শাখার সঞ্চয়ী হিসাব নম্বর :১১৭৫৪ মোবাইল নং-০১৭৬২-৭১৪৩০১।