রাজারহাটে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত- রাজারহাট বিডি

রাজারহাটে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত- রাজারহাট বিডি

বিশেষ প্রতিনিধি :
কুড়িগ্রামের রাজারহাটে ছাত্রলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান পৃথক পৃথক ভাবে পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে রাজারহাট সদর ইউপি পরিষদ চত্বরে সকাল ১০ টা ৩০ মিনিটে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় ইউনিয়ন পরিষদ চত্বরে উপজেলা ছাত্রলীগের আহবায়ক আব্দুস ছালামের সভাপতিত্বে এবং যুগ্ন আহবায়ক ইমতিয়াজ আহমেদ (এন্তাজুল) পরিচালনায় বক্তব্য রাখেন-উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শাহের উদ্দিন ধনী, সাধারণ সম্পাদক আলহাজ্ব আবুনুর মো. আক্তারুজ্জামান, যুগ্নসাধারণ সম্পাদক সহ. অধ্যাপক এরশাদুননবী নবীন,সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বিপ্লব আলী,সদর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি মো. এনামুল হক প্রমুখ।

অপরদিকে উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক সুমন কুমার রায়ের উদ্যোগে সরকারি মীর ইসমাইল হোসেন কলেজ চত্বরে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকীর একটি র‌্যালি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আব্দুল্লাহ সোহরাওয়ার্দ্দী অডিটরিয়ামে কেক কাটেন।

এতে প্রধান অতিথি ছিলেন সাবেক রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি ও রাজারহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দ্দী বাপ্পি। এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা যুবলীগের আহবায়ক কুমোদ রঞ্জন সরকার,যুগ্ন আহবায়ক ছামিউল ইসলাম প্রমূখ।