কর্মশালা

রাজারহাটে জাইকার অর্থায়নে পৃথক দুটি প্রশিক্ষণ কর্মশালা উদ্বোধন-রাজারহাট বিডি

বিশেষ প্রতিনিধি:
কুড়িগ্রামের রাজারহাটে উপজেলা পরিচালনা ও উন্নয়ন প্রকল্প স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো- অপারেশন এজেন্সি (জাইকা’র) সহায়তায় শস্য বহুমুখীকরণ ও সরিষা চাষ প্রযুক্তি বিষয়ক ২দিনব্যাপি প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন রাজারহাট উপজেলা নির্বাহী অফিসার মোহা: যোবায়ের হোসেন। মঙ্গলবার (১৪ জানুয়ারী) সকাল ১০ টায় উপজেলা অফিসার্স ক্লাবে উপজেলা পরিষদের আয়োজনে এবং কৃষি ও সেচ কমিটির বাস্তবায়নে ১৪ ও ১৫ জানুয়ারী ২দিনব্যাপী শস্য বহুমুখীকরণ ও সরিষা চাষ প্রযুক্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খামারবাড়ি কুড়িগ্রামের উপ-পরিচালক ড. মোস্তাফিজুর রহমান প্রধান, উপজেলা ভাইস চেয়ারম্যান আশিকুল ইসলাম মন্ডল সাবু,উপজেলা কৃষি অফিসার মো.কামরুজ্জামান, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মো. মিন্টু মিয়া,প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম প্রমূখ।

অপরদিকে রাজারহাট উপজেলা পরিচালনা ও উন্নয়ন প্রকল্প স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো- অপারেশন এজেন্সীর (জাইকা) সহায়তায় আধুনিক পদ্ধতিতে কার্প জাতীয় মাছ চাষ প্রযুক্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মোহা: যোবায়ের হোসেন।

সকালে উপজেলা শিল্পকলা একাডেমির সভাকক্ষে উপজেলা পরিষদের আয়োজনে এবং মৎস্য ও প্রাণিসম্পদ কমিটির বাস্তবায়নে আধুনিক পদ্ধতিতে কার্প জাতীয় মাছ চাষ প্রযুক্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা ২দিন ব্যাপি অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা মৎস্য অফিসার কালিপদ রায়, ভাইস চেয়ারম্যান আশিকুল ইসলাম মন্ডল সাবু, উপজেলা মৎস্য কর্মকর্তা মো. আব্দুর রহমান খান,প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম প্রমূখ।