।। আব্দুল মালেক ।। উলিপুরে ৩টি ইটভাটায় অভিযান চালিয়ে ২ লাখ ৫০ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত। এই ইটভাটাগুলোয় পরিবেশ অধিদপ্তরসহ কোনো নিবন্ধন না থাকায় এই জরিমানা করা হয়। গতকাল মঙ্গলবার ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার রিন্টু বিকাশ চাকমার নেতৃতে, ধামশ্রেনী ইউনিয়নের বড়াইবাড়ি গ্রামে এইচএম ব্রিকস নামের একটি ইট ভাটার তৈরিকৃত প্রায় ৫ লাখ কাঁচা ইট ফায়ার সার্ভিসের পানি ছিটিয়ে নষ্ট করে দেয়। এ ছাড়াও ওই ভাটার মালিককে ১ লাখ টাকা জরিমানা করে। অপর দিকে দিনভর অভিযানে ধরণীবাড়ির জেএইচ ব্রিকস’র মালিক জাহিদুল ইসলামকে ৫০ হাজার টাকা ও দূর্গাপুরের এফ বি ব্রিকসের মালিক আতাউর রহমানকে ১ লাখ টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত। এসময় পরিবেশ অধিদপ্তর রংপুর অফিসের পরিদর্শক কাজী সাইফুদ্দিন, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এবং আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

অবৈধ ইটভাটায় অভিযান, ২ লাখ ৫০ হাজার টাকা জরিমানা- রাজারহাট বিডি

।। আব্দুল মালেক ।।
উলিপুরে ৩টি ইটভাটায় অভিযান চালিয়ে ২ লাখ ৫০ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত। এই ইটভাটাগুলোয় পরিবেশ অধিদপ্তরসহ কোনো নিবন্ধন না থাকায় এই জরিমানা করা হয়।

গতকাল মঙ্গলবার ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার রিন্টু বিকাশ চাকমার নেতৃতে, ধামশ্রেনী ইউনিয়নের বড়াইবাড়ি গ্রামে এইচএম ব্রিকস নামের একটি ইট ভাটার তৈরিকৃত প্রায় ৫ লাখ কাঁচা ইট ফায়ার সার্ভিসের পানি ছিটিয়ে নষ্ট করে দেয়। এ ছাড়াও ওই ভাটার মালিককে ১ লাখ টাকা জরিমানা করে।

অপর দিকে দিনভর অভিযানে ধরণীবাড়ির জেএইচ ব্রিকস’র মালিক জাহিদুল ইসলামকে ৫০ হাজার টাকা ও দূর্গাপুরের এফ বি ব্রিকসের মালিক আতাউর রহমানকে ১ লাখ টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত।

এসময় পরিবেশ অধিদপ্তর রংপুর অফিসের পরিদর্শক কাজী সাইফুদ্দিন, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এবং আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।