রাজারহাটে শহীদ দিবস ও আর্ন্তজার্তিক মাতৃভাষা দিবসের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

মো: এনামুল হক:
কুড়িগ্রামের রাজারহাটে শহীদ দিবস ও আর্ন্তজার্তিক মাতৃভাষা দিবসের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।সোমবার (১০ ফেব্রুয়ারী) রাজারহাট উপজেলা অফিসার্স ক্লাবে আইন শৃঙ্খলা ও অন্যান্য কমিটির সভার পরে শহীদ দিবস ও আর্ন্তজার্তিক মাতৃভাষা দিবসের প্রস্তুতিমূলক এ সভা অনুষ্ঠিত হয়।

খোঁজ নিয়ে জানা যায়, রাজারহাট উপজেলার স্কুল কলেজ মাদরা্সা সহ প্রায় ২ শতাধিক শিক্ষা প্রতিষ্ঠানে কোন শহীদ মিনার নেই।
এ সময় রাজারহাট উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শহীদ মিনার নিমার্ণের বিষয়ে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সোলায়মান মিয়ার কাছে জানতে চাইলে তিনি বলেন চলতি অর্থ বছরেই প্রাথমিক বিদ্যালয়গুলোর উন্নয়ন বরাদ্দের অর্থ থেকে অন্তত ১০০ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শহীদ মিনার নির্মাণ করা হবে।

রাজারহাট উপজেলা নিবার্হী অফিসার মোহাঃ যোবায়ের হোসেনের সভাপতিত্বে এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পী।
আরো উপস্হিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আশিকুর ইসলাম মন্ডল সাবু, উপজেলা কৃষি কর্মকর্তা কামরুজ্জামান, থানা অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার,প্রেসক্লাব রাজারহাটের সভাপতি এস এ বাবলু ও সদর ইউপি চেয়ারম্যান মো: এনামুল হক, মোহাম্মদ আলী সদার, প্রভাষক মো: এনামুল হক প্রমূখ।