নকলমুক্ত পরিবেশে চলছে জেএসসি ও জেডিসি পরীক্ষা

রাজারহাটে মাদরাসার ছাত্রীকে অপহরণ

এ.এস.লিমন:

কুড়িগ্রামের রাজারহাটে ঘড়িয়ালডাঙ্গা ইউপির কিশামত গোবধা এলাকার মাদরাসা পড়ুয়া এক ছাত্রীকে অপহরণ করা হয়েছে।

এ ঘটনায় ছাত্রীর বাবা রাজারহাট থানায় একটি অভিযোগ দায়ের করেছে।অভিযোগ সুত্রে জানা যায়,রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউপির কিশামত গোবধা এলাকার মোঃ আবু কালাম (৪৮) এর কন্যা মোছাঃরত্না খাতুন(১৫) ফতেখা দাখিল মাদরাসার নবম শ্রেণীর ছাত্রী।

ওই ছাত্রী মাদরাসা যাওয়া -আসার পথে একই এলাকার মোঃ আব্দুল আজিত এর পুত্র মোঃ রাশেদুল ইসলাম ওরেফ বাবু (২৫) ওই ছাত্রীকে বিভিন্ন ধরনের প্রলোভন দেখাইয়া আসছিল এবং প্রায় সময় উত্তক্তা করত।

এ বিষয়টি ওই ছাত্রী তার পরিবারে লোকজনকে অবগত করলে রাশেদুল ইসলাম বাবু (২৫) ক্ষিপ্ত হয়ে অজ্ঞাত ২/৩ জনসহ গত ১৫-০১-২০২০ তারিখ বুধবার সন্ধ্যায় ওই ছাত্রীকে কৌশলে বাড়ির সামনে ডেকে নিয়ে মোটরসাইকেল যোগে অপহরণ করে নিয়ে যায়।মেয়েকে হারিয়ে তার দরিদ্র মা-বাবা দিশেহারা হয়ে পড়েছেন।

ওই ছাত্রীর বাবা জানায়, আমার মেয়েকে অনেক খোঁজা-খুঁজির পর লোক মুখে জানতে পাই। আমার মেয়ে ঘড়িয়ালডাঙ্গা ইউপির সুলতান বাহাদুর এলাকার মৃত মতিয়ার রহমান এর পুত্র মোঃ আমজাদ হোসেনের বাড়িতে আছে। মেয়েকে ফেরৎ চাইলে আসামীগণ বিভিন্ন টালবাহানা করে এবং রাশেদুল ইসলাম বাবু পুনরায় আমার মেয়েকে বিবাহ করিতে চাইলে আমি নাবালিকা মেয়েকে বিবাহ দিতে অস্বীকৃতি জানাইলে তারা অজ্ঞাত স্থানে স্থানান্তরিত করে আমার মেয়ের সম্ভ্রম হানি করে এবং পাচারকারী চক্রের হাতে তুলে দিয়েছে বলে আমার ও পরিবারের লোকজনের ধারণা।

এ ব্যাপারে রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার বলেন, এ ঘটনায় থানায় একটি অভিযোগ হয়েছে। অপহৃত ছাত্রীকে উদ্ধারের চেষ্টা চলছে।