রাজারহাট স্টুডেন্টস এসোসিয়েশন ও মানবিক সমাজ রাজারহাট ইউনিয়নের খাদ্যসামগ্রী বিতরণ

রাজারহাট স্টুডেন্টস এসোসিয়েশন ও মানবিক সমাজ রাজারহাট ইউনিয়নের খাদ্যসামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক:

চলমান করোনা সংকটে কুড়িগ্রামের রাজারহাট উপজেলার সদর ইউনিয়নে ও ছিনাই ইউনিয়নের করোনায় কর্মহীন মানুষদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে মানবিক সমাজ রাজারহাট ইউনিয়ন ও রাজারহাট স্টুডেন্টস এসোসিয়েশন।

রাজারহাট উপজেলার শিক্ষার্থীদের নিয়ে গঠিত স্টুডেন্টস এসোসিয়েশন প্রতিষ্ঠার পর থেকে ছাত্রদের নিয়ে কাজ করে আসছে। এছাড়াও বিভিন্ন সংকটময় সময়ে গরীব মানুষের পাশে দাঁড়িয়ে মানবতার পরিচয় দিয়ে যাচ্ছে।

গত জানুয়ারিতে কম্বল বিতরণের মাধ্যমে যাত্রা শুরু হয় মানবিক সমাজ রাজারহাটে ইউনিয়নের। তারা শিক্ষার্থীদের সহায়তাসহ বিভিন্ন সামাজিক কাজ করে যাচ্ছে। তারা গত ২৬ শে মার্চ রাজারহাটের বিভিন্ন স্থানে করোনা এই পরিস্থিতি ২২৫০টি মাস্ক বিতরণ করেছিলো।

ঘরে গিয়ে খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন রাজারহাট স্টুডেন্টস এসোসিয়েশন পক্ষে আবুল হাসনাত কানন, প্রিয়ব্রত রায়, মনিরুল ইসলাম, মানবিক সমাজ রাজারহাট এর নির্বাহী পরিচালক আব্দুল্লাহ আল নোমান ও কার্যকরী সদস্য শেখ সেলিম।

রাজারহাট স্টুডেন্টস এসোসিয়েশন বিভিন্ন সংগঠনকে নিয়ে এখন পর্যন্ত ১২০টি পরিবারকে খাদ্য সহায়তা করেছ। সমগ্র রাজারহাট উপজেলায় তাদের খাদ্য সামগ্রী বিতরণ অব্যহত থাকবে বলে তারা জানান।