রাজারহাটে ২৫ টি পরিবারের মাঝে কুড়িগ্রাম সমিতি, ঢাকা’র আর্থিক অনুদান প্রদান

নিউজ ডেস্ক:
রবিবার (১৭ মে) কুড়িগ্রামের রাজারহাট উপজেলার খুলিয়াতারী, চাকিরপশার তালুক, ফুলবাড়ি উপনচৌকি এবং মেকুরটারী গ্রামের ১৫ টি পরিবারকে খাদ্য এবং ওষুধ কেনার জন্য ৫০০ টাকা করে মোট ৭৫০০ টাকা অনুদান দেওয়া হয়।
অপরদিকে টিম-তারুণ্যে’র মাধ্যমে মহামারী কোভিড -১৯ (করোনা) ভাইরাস মোকাবেলায় কুড়িগ্রাম সমিতি, ঢাকা অর্থায়নে উপজেলার চাকিরপশার ইউনিয়নের (মন্ডলপাড়া, কানুয়া, ব্যাপারীপাড়া এবং হাজিপাড়া এলাকায়) ১০ টি পরিবারে নগদ ৫০০/- (পাঁচশত টকা) অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।
কুড়িগ্রাম সমিতির মহাসচিব মোঃ সাইদুল আবেদীন ডলার বলেন, করোনার দীর্ঘকালীন এই মহাদুর্যোগের সময়ে কর্মহীন অসহায় পরিবারগুলির পাশে নগদ অর্থ সহায়তা দিয়ে কিছুটা হলেও প্রয়োজনীয় খাদ্যসামগ্রী কিনতে পারবে।
কুড়িগ্রাম সমিতি করোনার শুরুতেই এলাকায় পিপিই, সাবান এবং খাদ্য সামগ্রী বিতরন করেছিলো। অসহায় মানুষের পাশে সরকার, ব্যক্তি এবং সামাজিক অনেক সংগঠন এগিয়ে এসেছেন তাদের ধন্যবাদ জানান। এবং কুড়িগ্রাম জেলায় যেহেতু দারিদ্রের হার বেশী তাই মাননীয় প্রধানমন্ত্রীকে এই জেলার জন্য বিশেষ বরাদ্দ দেয়ার দাবী জানান।

কুড়িগ্রাম সমিতির সভাপতি ইঞ্জিনিয়ার মতিয়ার রহমান বলেন, কুড়িগ্রাম সমিতি ১৯৭৩ সালে প্রতিষ্ঠার পর থেকে যেকোনো দুর্যোগে জেলার মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করে আসছে। বর্তমান করোনাকালীন দুর্যোগেও আমরা সাধ্যমত চেষ্টা করছি। কুড়িগ্রাম সমিতির সদস্য এবং যারা আর্থিক অনুদানে এই সমিতির সহায়তা কার্যক্রম তাদের প্রতি কৃতজ্ঞতা জানান।