রাজারহাটে স্বামী গলা কেটে হত্যা করলো স্ত্রীকে – ঘাতক স্বামী আটক

রাজারহাটে স্বামী গলা কেটে হত্যা করলো স্ত্রীকে – ঘাতক স্বামী আটক

রাজারহাট(কুড়িগ্রাম) প্রতিনিধি:
কুড়িগ্রামের রাজারহাটে স্বামী ধারালো ছুরি দিয়ে গলা কেটে হত্যা করেছে তার স্ত্রীকে। মঙ্গলবার (২রাজুন) রাতে উপজেলার চাকিরপশার ইউনিয়নের নীলেরকুটি চওড়া গ্রামে এ লোমহর্ষক হত্যাকান্ডটি ঘটেছে। এ ঘটনায় রাজারহাট থানা পুলিশ বুধবার (৩রা জুন) সকালে ঘাতককে আটক করেছে।

জানা যায়, নীলেরকুটি চওড়া গ্রামের বাশারত উল্লার কন্যা বিউটি বেগম(২৫) এর সঙ্গে ৬ বছর আগে বিদ্যানন্দ ইউনিয়নের মানাবাড়ি কালিরহাট গ্রামের আঃ মতিনের পুত্র হাফেজ হাবিবুর রহমান(২৮) এর সঙ্গে বিয়ে হয়।
বিয়ের পর থেকে ওই হাফেজ তার স্ত্রীকে নির্যাতন করে। এরই মধ্যে তাদের কোলে এক কন্যা সন্তানের জন্ম হয়। দিন দিন স্বামীর নির্যাতনের মাত্রা আরো বেড়ে যাওয়ায় বেশ কয়েকবার শালিশ বৈঠকও হয়েছিল। গত মাসে ১৫ রোজার দিন হাফেজ হাবিবুরের নির্যাতনে বিউটি বেগম আহত হলে বাবার বাড়ির লোকজন গিয়ে তাকে নিয়ে আসে। পারিবারিক কলহের কারণে হাবিবুরের স্ত্রী বিউটি তার বাবার বাড়িতে অবস্থান করছিলেন।
হাবিবুর তার শ্বশুর বাড়িতে এসে পরিকল্পিতভাবে স্ত্রীকে বাড়ির বাইরে ডেকে নিয়ে যায়। পরে ছুরি দিয়ে পেটে আঘাত ও গলাকেটে স্ত্রীকে হত্যা করে পালিয়ে যায়।

বুধবার (৩রা জুন) রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোঃ রাজু সরকারের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশের সুরতহাল রিপোর্ট করে। লাশ ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হয়েছে।

রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোঃ রাজু সরকার বলেন, থানায় হত্যা মামলা দায়ের হয়েছে এবং আসামীকেও গ্রেফতার করা হয়েছে।