রাজারহাটে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রাম-দায়ের আঘাতে মহিলা সহ ৪ জন আহত

রাজারহাটে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রাম-দায়ের আঘাতে মহিলা সহ ৪ জন আহত

সেকেন্দার আলী বাবলু:
রাজারহাটে তুচছ ঘটনাকে কেন্দ্র করে রাম-দায়ের আঘাতে মহিলা সহ ৪ব্যক্তি গুরুত্বর আহত হয়েছে।এ ঘটনায় রাজারহাট থানা পুলিশ ১৩ জুন রাতেই ২ যুবককে আটক করেছে।

অভিযোগ ও সরজমিনে গিয়ে জানা গেছে, রাজারহাট উপজেলার বিদ্যানন্দ ইউপির সুখদেব গ্রামের সাবেক ইউপি সদস্য শাহাজাহান আলী নয়া (৪১) পার্শ্ববতী আব্দুল মান্নান বসুনিয়ার নিকট ১৩ জুন সন্ধ্যায় পাওনা টাকা চাইতে গেলে উভয়ের মাঝে কথার কাটা-কাটি হয়।পরে রাত ৮টায় আব্দুল মান্নান ও তার পুত্র হাসান আলীর নের্তৃতে বিদ্যানন্দ মহাবিদ্যালয় সংলগ্ন রাস্তায় ৭-৮ জন যুবক লাঠি ও রাম-দা দিয়ে ফ্লিমি স্টাইলে শাহাজাহান আলী নয়াকে ডাং-মার করতে থাকে।

তার চিৎকারে ২ ছেলে ও স্ত্রী রোকেয়া বেগম এগিয়ে আসলে তাদেরকেও ডাং-মার জখম করে।এক পর্যায় হাসান আলী রাম-দা দিয়ে রোকেয়া বেগমের বিভিন্ন স্থানে এলোপাতারি জখম করে।মুমূর্ষ অবস্থায় রোকেয়া বেগমকে এলাকাবাসি রাজারহাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রোগীর অবস্থা আশংকা জনক দেখে দ্রুত কুড়িগ্রাম সদর হাসপাতালে রেফার্ড করেন। খবর পেয়ে রাজারহাট থানার অফিসার-ইন-চার্জ মোঃ রাজু সরকারের নের্তৃত্বে একদল পুলিশ ঘটনা স্থলে গিয়ে ঘটনার সাথে জড়িত ২ যুবককে আটক করে থানায় নিয়ে আসেন। আটককৃতরা হলেন, হাছেন আলীর পুত্র স্বপন রহমান (২৫) এবং আব্দুল মমিন এর পুত্র জানু মিয়া (২৬)।

এ ব্যাপারে শাহাজাহান আলী নয়া বাদী হয়ে ৫ জন নামীয় ও আরও ৩-৪ জনকে অজ্ঞাত আসামী করে রাজারহাট থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-৪, তারিখ ১৪ জুন ২০২০। এ বিষয় রাজারহাট থানার অফিসার-ইন-চার্জ মোঃ রাজু সরকার এ প্রতিনিধিকে বলেন, খবর পাওয়া মাত্র আমি নিজেই একদল পুলিশ নিয়ে ঘটনা স্থলে গিয়ে ২ যুবকে আটক করি এবং বিভিন্ন ধারায় মামলা রুজু করে ১৪ জুন আসামী দ্বয়কে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বাকী আসামীদেরকে দ্রুত গ্রেফতারের প্রচেষ্টা অব্যাহত রয়েছে।