মাদক বিরোধী অভিযানে কুড়িগ্রামে আটক-৪

নিউজ ডেস্ক:
কুড়িগ্রাম পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খানে’র নির্দেশনায় মাদক বিরোধী অভিযানে সদর উপজেলার ১জন, ফুলবাড়ী উপজেলার ২জন ও উলিপুর উপজেলার ১জনকে আটক করে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।
জানা গেছে, সোমবার রাতে কুড়িগ্রাম সদর থানার মাদক বিরোধী অভিযানে পাটেশ্বরী ভাতিপাড়া এলাকা থেকে ৫০০ গ্রাম গাঁজাসহ মোঃ দুলাল হোসেন(৩৫)কে গ্রেফতার করে পুলিশ।আটককৃত মাদক ব্যবসায়ীর নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে জেল হাজতে পাঠায় পুলিশ।
রোববার রাতে উলিপুর থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে দূর্গাপুর এলাকা থেকে ১৬ পিস ইয়াবাসহ আনিসুর রহমান(৩০)নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।আটক আনিসুর কুড়িগ্রাম সদর উপজেলার যতিনের হাট এলাকার ফরমান আলীর পুত্র।
উলিপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ মোয়াজ্জেম হোসেন জানান,আটক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।
ফুলবাড়ি থানা পুলিশের অপর এক অভিযানে বেড়াকুঠি বাজার থেকে ৫০ পিস ইয়াবাসহ ধর্ষণ মামলার চার্জশিটভুক্ত পলাতক আসামি ফজলে রহমান(৫২) ও দ্বিতীয় ধরলা সেতু এলাকায় ২৫ পিস ইয়াবাসহ ফরহাদ হোসেনকে আটক করে পুলিশ।
ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ(ওসি) রাজীব কুমার রায় জানান,আটক দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।

(হামার কুড়িগ্রাম)