রাজারহাটে করোনা উপসর্গ নিয়ে স্কুল শিক্ষকের মৃত্যু

রাজারহাটে করোনা উপসর্গ নিয়ে স্কুল শিক্ষকের মৃত্যু

মো: এনামুল হক:
কুড়িগ্রামের রাজারহাটে করোনা উপসর্গ নিয়ে মো: জাহাঙ্গীর আলম মুসা (৫৪) নামে এক স্কুল শিক্ষকের মৃত্যু হয়েছে। শুক্রবার রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।
তিনি উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের গোবদা গ্রামের বাসিন্দা ও সাবেক ইউপি সদস্য মজিবর রহমানের পুত্র এবং লালমনিরহাটের রাজপুর উচ্চ বিদ্যালয়ের সিনিয়র বিএসসি শিক্ষক।
পরিবার সূএে জানা যায় মৃত মো: জাহাঙ্গীর আলম মুসা বেশ কিছুদিন আগে করোনার সকল উপসর্গ নিয়ে বাসায় অবস্থান করছিলেন। এর মধ্যে তার শ্বাসকষ্ট প্রকট আকার ধারন করলে তাকে জরুরী ভিত্তিতে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয় এবং সেখানেই তাকে আইসিইউ এ রাখা হয় ।
অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ সময় ডাক্তার বলেন জাহাঙ্গীর আলমের ফুসফুস নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছে।
শুক্রবার (৩রা জুলাই) বিকালে রাজারহাট উপজেলা প্রশাসন কর্তৃক থানা পুলিশ, উপজেলা স্বেচ্ছাসেবক টিম সামাজিক দূরত্ব মেনে জানাযার মাধ্যমে মৃত ব্যক্তির দাফন করেছেন ।
পরে মৃতের পরিবার জানায়, বুধবার (২৪ জুন) মৃতের নমুনা দেওয়া হয় এবং পরের বুধবার (১লা জুলাই) তার করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ আসে।
উল্লেখ্য, রাজারহাটে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এখন পর্যন্ত কেউ মারা যায়নি।