কুড়িগ্রামে ৩পুলিশসহ করোনা সনাক্ত ১০জন

কুড়িগ্রাম প্রতিনিধি :

কুড়িগ্রামে রোববার (৫জুলাই) করোনা সনাক্ত হয়েছে ১১জন। এরমধ্যে একজন ফলোআপ রোগী। এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ২১১জন। সুস্থ হয়েছে ১১৬জন। মারা গেছে ৪জন।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, এখন পর্যন্ত জেলায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৩২২৯জন। ফলাফল পাওয়া গেছে ২৪৩৬জন। রোববার যে ১০জনের করোনা পজেটিভ সনাক্ত হয়েছে তাদের মধ্যে ৪জন ফুলবাড়ি উপজেলার, ৩জন সদর পুলিশ অফিসের, ২জন ভুরুঙ্গামারীর এবং ১জন উলিপুরের বাসিন্দা। ফুলবাড়ির ৪জনই বড়ভিটা ইউনিয়নের একই পরিবারের সদস্য। ভুরুঙ্গামারীর একজন দেওয়ানের খামার এলাকার এবং অন্যজন স্বাস্থ্য বিভাগের সিএসসিপি কর্মী।

এই প্রথম এই পর্যায়ের একজন কর্মী আক্রান্ত হলেন। অপরদিকে উলিপুর উপজেলার আক্রান্ত ব্যক্তির বাড়ি বুড়াবুড়ি ইউনিয়নে।কুড়িগ্রাম জেলায় উপজেলা পর্যায়ে করোনা ভাইরাস আক্রান্তের দিক দিয়ে এগিয়ে আছে কুড়িগ্রাম সদর উপজেলা। এরপরে রয়েছে চিলমারী উপজেলা। সবচেয়ে কম আক্রান্ত হয়েছে চর রাজিবপুর উপজেলায়।

উপজেলাওয়ারি কোভিড-১৯ ভাইরাস আক্রান্ত কুড়িগ্রাম সদরে ৫৬জন, চিলমারীতে ৩৬জন, উলিপুরে ২৮জন, ফুলবাড়িতে ২১জন, নাগেশ্বরীতে ২০জন, ভুরুঙ্গামারীতে ১৪জন, রাজারহাটে ১২জন, রৌমারীতে ১০জন, কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ১০জন এবং চর রাজিবপুরে ৪জন।মৃত: ৪জনের মধ্যে কুড়িগ্রাম সদরে ২জন এবং চিলমারীতে ২জন।