ব্যাংক কর্মকর্তা ও স্কুল শিক্ষিকাসহ ৩ জন করোনা আক্রান্ত

ব্যাংক কর্মকর্তা ও স্কুল শিক্ষিকাসহ ৩ জন করোনা আক্রান্ত

|| নিউজ ডেস্ক ||
এক ব্যাংক কর্মকর্তা ও তার স্ত্রী স্কুল শিক্ষিকাসহ উলিপুরে নতুন করে তিনজনের কোভিড-১৯ শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবের ফলাফলে তাদের করোনা পজেটিভ রিপোর্ট আসে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সুভাষ চন্দ্র সরকার বিষয়টি নিশ্চিত করে বলেন, উপজেলায় স্বাস্থ্য বিভাগের ৪জনসহ মোট আক্রান্ত ৩৫ জনের মধ্যে ১৮ জন সুস্থ হয়েছেন।

জানা গেছে, অগ্রণী ব্যাংক লিমিেিটড কুড়িগ্রাম কর্পোরেট শাখার ক্যাশ অফিসার (৩৫) ও তার স্ত্রী উপজেলার দলদলিয়া ইউনিয়নের নালারচর সোলেমানীয় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষকা (৩৪) সর্দি-জ্বরে ভুগছিলেন। গত ৫ জুলাই উপজেলা স্বাস্থ্য বিভাগ তাদের নমুনা সংগ্রহ করে। ওই দম্পতির বাড়ি উপজেলার দলদলিয়া ইউনিয়নের উত্তর দলদলিয়ার তেজার মোড়ে।

অপরদিকে, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাগান কর্মী (৪৫) এর জ্বর-সর্দিসহ করোনা উপসর্গ থাকায় গত ৪ জুলাই তার নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবের পাঠানো হলে বৃহস্পতিবার এ তিনজনের করোনা পজেটিভ রিপোর্ট আসে। উপজেলা স্বাস্থ্য বিভাগের ওই কর্মীর বাড়ি উপজেলার দুর্গাপুর ইউনিয়নের গোড়াই রঘুরায় গ্রামে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সুভাষ চন্দ্র সরকার জানান, আক্রান্ত তিনজন হোম-কোয়ারেন্টাইনে আছেন। শুক্রবার আক্রান্ত তিনজনের বাড়ি লকডাউন করে পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করা হবে।