কুড়িগ্রামে বাংলাদেশ বেসরকারি গণগ্রন্থাগার পরিষদের বৃক্ষরোপন ও কমিটি প্রকাশ

কুড়িগ্রামে বাংলাদেশ বেসরকারি গণগ্রন্থাগার পরিষদের বৃক্ষরোপন ও কমিটি প্রকাশ

এম. আজিজুল হক :
মুজিব জন্মশতবর্ষ উপলক্ষ্যে কুড়িগ্রামে বাংলাদেশ বেসরকারি গণগ্রন্থাগার পরিষদ কুড়িগ্রাম জেলা শাখার আয়োজনে ২৫ জুলাই শনিবার কুড়িগ্রাম সরকারি কলেজ মাঠে বৃক্ষরোপন ও নতুন জেলা কমিটি প্রকাশ হয়।

বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধন করেন কুড়িগ্রাম সরকারী কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মীর্জা মো. নাসির উদ্দিন। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. রাশেদুজ্জামান বাবু।

বৃক্ষরোপন শেষে বাংলাদেশ বেসরকারি গণগ্রন্থাগার পরিষদ কুড়িগ্রাম জেলা শাখার ২১ সদস্য বিশিষ্ট একটি নতুন জেলা কমিটি প্রকাশ করা হয়। এতে সর্বসম্মতি ক্রমে এম রশিদ আলীকে সভাপতি ও বিকাশ রায় তরুন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়। কমিটির অন্যান্য সদস্যগণ হলেন-সহসভাপতি একে এম আকিলুর রহমান, মো. আবেদ আলী, পলাশ কুমার রায়, আব্দুল খালেক, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল হোসেন, ফাতেমা বেগম, সাংগঠনিক সম্পাদক মো. সাইফুল ইসলাম, কোষাধ্যক্ষ মো. রশিদুল ইসলাম, দপ্তর সম্পাদক মাসুদ রানা, পাঠাগার সম্পাদক বাদশা মিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহানা আক্তার, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক মমতাজ মহল বেবী, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক শংকর চন্দ্র দাস, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রুপন সরকার, পরিবেশ বিষয়ক সম্পাদক আলেয়া বেগম, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আসমা বেগম, নির্বাহী সদস্য বকুল সরকার, সুব্রতা রায় ও আজিজুল ইসলাম।