চতুর্থ বর্ষে রাজারহাট বিডি ডট কম

চতুর্থ বর্ষে রাজারহাট বিডি ডট কম

বিডি ডেস্ক:

“অনলাইনে রাজারহাট” শ্লোগানে আজ থেকে ৩ বছর আগে ২০১৭ সালের (২৫ জুলাই)রাজারহাট বিডি ডট কমের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছিল।

প্রতি বছর প্রতিষ্ঠাবার্ষিকীতে একটি অনুষ্ঠান করার প্রচেষ্টা আমাদের ছিল। সে অনুযায়ী প্রথম ১টি বছর তা করেছিও। গত বছর অনিবার্য কারণবশত আমরা প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান করতে পারিনি। তবে এ বছর পরিকল্পনা ছিল জাঁকজমকপূর্ণ প্রতিষ্ঠাবার্ষিকী করার।

করোনাভাইরাসের এই মহামারীর কারণে সে পরিকল্পনা বাদ দিতে হয়েছে। তবু এ দিনটি আমাদের কাছে অনেক স্মরণীয় একটি দিন। আমাদের পক্ষ থেকে আপনাদের সবাইকে শুভেচ্ছা। গত ৩ বছরে আমাদের সাথে যুক্ত থেকে বা না থেকেও যারা বিভিন্নভাবে সহযোগীতার হাত বাড়িয়েছেন তাঁদের সকলের প্রতি আমাদের শ্রদ্ধা ও ভালোবাসা রইল। আর আমাদের পাঠক যারা এই নিউজ পোর্টালের প্রধান অংশীদার তাঁদের প্রতি রইল আমাদের অপরিসীম কৃতজ্ঞতা। আমরা চেষ্টা করেছি সঠিক সময়ে বস্তুনিষ্ঠ তথ্য তুলে ধরতে। কখনো কোন ব্যক্তি বা গোষ্ঠীস্বার্থকে প্রাধান্য দেইনি।

বিশেষ করে রাজারহাটকে তুলে ধরার ক্ষেত্রে আমরা ছিলাম সদা সচেষ্ট। হয়তো সে কারণেই রাজারহাট বিডি ডট কম এখন একটি বড় পাঠক শ্রেণীর প্রতিদিনের খবরের জায়গায় পরিণত হতে পেরেছে। রাজারহাট এর সন্তান যারা এলাকার বাইরে দেশ-বিদেশের বিভিন্ন স্থানে অবস্থান করেন, তাঁদের জন্য রাজারহাট বিডি ডট কম “সংযোগ স্থাপনকারীর” ভূমিকা রাখার চেষ্টা করেছে।

এর পাশপাশি জেলার গুরুত্বপূর্ন তথ্য ও সংবাদ তুলে ধরে আমরা আমাদের পাঠকদের জেলার পরিস্থিতি নিয়েও ওয়াকিবহাল রাখতে পেরেছি। ফলে গোটা জেলার বাসিন্দাদের কাছে রাজারহাট বিডি ডট কম খবরের একটি অন্যতম প্রধান উৎসে পরিণত হয়েছে। তাই বর্তমানে রাজারহাট বিডি ডট কমে প্রকাশিত যেকোনো সংবাদ শত শত এমনকি হাজার হাজার বার শেয়ার হচ্ছে।

গত ৩টি বছর কাজ করে আমরা আপনাদের এই ভালোবাসায় অভিভূত। আবারও কৃতজ্ঞতা ও শুভেচ্ছা রইল। আমাদের অগ্রযাত্রায় আপনাদের মত পাঠক ও শুভানুধ্যায়ীদের ভূমিকাই প্রধান। তাই বিগত দিনগুলোর ন্যায় আগামীতেও আপনাদের সার্বিক সহযোগিতা কামনা করছি।

শুভেচ্ছান্তে, রাজারহাট বিডি ডট কম টিম (বি.দ্রঃ এই দিনের পুরনো কিছু ছবি দিয়ে স্মৃতি হাতড়ানোর প্রচেষ্টা।)