ইসলামিক হেল্প ফাউন্ডেশন বিডি (আই এইচ এফ বিডি) এর ত্রান কার্যক্রম সম্পূর্ণ

এস আর রিপন:

রাজারহাট উপজেলার বিদ্যানন্দ ইউনিয়নের তৈয়ব খাঁ, গাবুরহেলান ও কালিরহাট মেলায় বন্যার্ত পরিবারদের মধ্যে ইসলামিক হেল্প ফাউন্ডেশন বিডি খাদ্য সহায়তা সামগ্রী বিতরন করে। রবিবার ইদ উপহার সামগ্রী হিসেবে বন্যার্তদের জন্য খাদ্য সহায়তা প্রদান করে ফাউন্ডেশনটি। সহায়তা সামগ্রীর মধ্যে চাল, আলু, ডাল,তেল,চিড়া,চিনি, সেলাইন,এবং নাপা ট্যাবলেট ৬০টি পরিবারের মধ্যে বিতরণ করে।
ত্রান কার্যক্রমের সাথে জড়িত ছিলেন অর্থ সম্পাদক শরিফুল ইসলাম, সম্মানিত সভাপতি হাসান মাহমুদ, অর্থ সহ সম্পাদক রিপন, উল্লাস। প্যাকেজিং কার্যক্রমে যুক্ত ছিলেন আরিফুল ইসলাম, মিজানুর রহমান রনি, বিতরন কার্যক্রমে সহায়তা করেন মোঃ সোহাগ, হাসনাত কানন, রাশেদুল ইসলাম, সুমন বসুনিয়া, দুলাল মিয়া, ও অত্র এলাকার সম্মানিত সদস্য বৃন্দ।
ত্রাণ কার্যক্রমটির অর্থায়নের সাথে যুক্ত ছিলেন উক্ত সংগঠনের সম্মানিত মাসিক সদস্য বৃন্দ, অনান্য পেশার চাকুরীজীবী যেমন ( পুলিশ, পোশাক শ্রমিক, শিক্ষক, ছাত্র-ছাত্রী, সহ বিভিন্ন পেশার সাথে যুক্ত থাকা অসংখ্য সদস্য বৃন্দ)

ইসলামিক হেল্প ফাউন্ডেশন বিডি একটি মানব সেবাধর্মী সংগঠন। সংগঠন টি যাত্রা শুরু করে ০১-০১-২০২০ । এই সংগঠন টির উদ্দেশ্য হলো দরিদ্র, অসহায় মানুষদের কে খাদ্য, চিকিৎসা, অর্থ সহায়তা প্রদান করা।

ইসলামিক হেল্প ফাউন্ডেশন বিডি এর যেহেতু কোন উপার্জনের উৎস নেই, তাই অর্থায়ন সমস্যা টি তাদের সংগঠন কে এগিয়ে নিয়ে যাওয়ার পথে অনেক বড় একটি চ্যালেন্জ।
ইসলামিক হেল্প ফাউন্ডেশন বিডি যেহেতু সারা বাংলাদেশ ব্যাপী তাদের কার্যক্রমটি চালু করতে আগ্রহী এক্ষেত্রে তারা প্রত্যেকটি বিভাগ, জেলা, ও স্থানীয় সরকার বা প্রতিনিধিদের কাছ থেকে সর্বদা অর্থায়ন, সাহায্যে, সহায়তা কামনা করছে।