শ্বশুরবাড়িতে মাকে আটকে রাখায় রাগে ক্ষোভে গলায় ফাঁস দিয়ে ছেলের আত্মহত্যা

শ্বশুরবাড়িতে মাকে আটকে রাখায় রাগে ক্ষোভে গলায় ফাঁস দিয়ে ছেলের আত্মহত্যা

।। নিউজ ডেস্ক ।।
উলিপুরের গুনাইগাছে রতন মিয়া (২৮) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। মঙ্গলবার রাত ৯টার দিকে উপজেলার গুনাইগাছ ইউনিয়নের নেফড়া কাঠালীপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, রাজারহাট সদর ইউপির পুটিকাটা মাঝিপাড়া গ্রামের আশরাফুল আলমের মেয়ে আইরিন নাহার (২০) এর সাথে উলিপুর উপজেলার গুনাইগাছ ইউপির খোকা মিয়ার পুত্র রতনের প্রায় ৩ বছর পূর্বে বিয়ে হয়। বিয়ের পর থেকেই বরকে পছন্দ না হওয়ায় প্রায় সময় পারিবারিক অশান্তি লেগেই থাকতো তাদের।

এরই প্রেক্ষিতে গত ১৬ই আগস্ট আইরিন তার বাবার বাড়িতে চলে আসে। পরদিন ১৭ই আগস্ট সোমবার বর রতনের মা তার পুত্রবধূকে নিতে মেয়ের বাবার বাড়িতে আসে। কিন্তু মেয়ের বাবা আশরাফুল আলম মেয়েকে শ্বশুরবাড়িতে পাঠিয়ে না দিয়ে উল্টো রতনের মাকে আটকে রাখে তার বাড়িতে।

এই সংবাদ ছেলের কানে পৌছিলে রতন মিয়া রাগে ক্ষোভে তার নিজ বাড়ি গুনাইগাছে ১৮ই আগস্ট রাত ৯টার দিকে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন।

খবর পেয়ে উলিপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে।

উলিপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রতন মিয়া অপ্রতিকৃতস্থ ছিলেন, পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।