কু‌ড়িগ্রামে রাজশাহী বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশন এর আহ্বায়ক কমিটি গঠন

।। জেলা প্রতিনিধি ।।
কু‌ড়িগ্রামে রাজশাহী বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশন এর আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ড. তুহিন ওয়াদুদকে আহ্বায়ক, অগ্রণী ব্যাংকের প্রিন্সিপাল অফিসার আতাউর রহমানকে সদস্য সচিব ও অন্যান্য ১৩ জন‌কে যুগ্ম-আহ্বায়ক করে ৩৫ সদস্যের এই কমিটি গঠন করা হ‌য়েছে।

র‌বিবার (৬ সে‌প্টেম্বর) ভার্চুয়াল মিটিং‌য়ের মাধ্যমে এ কমিটি গঠন করা হয়। এতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক মোস্তাফিজুর রহমান ও কুড়িগ্রাম আইন মহা‌বিদ‌্যালয়ের অধ্যক্ষ এসএম আব্রাহাম লিংকনসহ ৩৫ জনকে উপ‌দেষ্টা হি‌সেবে রাখা হয়েছে।

ভার্চুয়াল মি‌টিং‌য়ে জানানো হয়, এ এ‌সো‌সি‌য়েশনে কুড়িগ্রাম থেকে ইতোপূর্বে যারা রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে বিভিন্ন শিক্ষাবর্ষে পাশ করেছেন তারা সকলেই এ কমিটির সদস্য হতে পারবেন। উত্তরের এ জেলার আর্থসামা‌জিক উন্নয়নে কাজ করার লক্ষ্যে এ কমিটি গঠন করা হয়েছে। দেশে ক‌রোনা প‌রি‌স্থি‌তির উন্নতি হলে আগামী অক্টোবরে কুড়িগ্রামে এলামনাই এসাসিয়েশনের সকলকে নিয়ে বড় পরিসরে সম্মেলনের আয়োজন করা হবে। আহ্বায়ক কমিটি সংগঠনের গঠনতন্ত্র প্রণয়ন করবে এবং পূর্ণাঙ্গ কমিটির নিকট দায়িত্ব হস্তান্তর করবে।

নবগঠিত কমিটির আহ্বায়ক ড. তুহিন ওয়াদুদ বলেন, ‘কুড়িগ্রামের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর কল্যাণের কথা ভেবেই এ সংগঠন কাজ করবে। আমরা আশা করি কম সময়ের মধ্যেই আমরা কমিটির কার্যক্রম দৃশ্যমান করে তুলতে পারব।’