শহরের প্রবেশদ্বার শাপলা চত্বরে সিসি টিভি ক্যামেরা স্থাপন

।। নিউজ ডেস্ক ।।
কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনা ও অপরাধ নিয়ন্ত্রনে এবং ট্রাফিক বিভাগের চেইনএজ ব্যবস্থা আরো সুচারুভাবে পরিচালনার জন্য শহরের জিরো পয়েন্ট শাপলা চত্বরকে সিসি টিভির আওতায় আনা হয়েছে। বুধবার দুপুর ১২টায় শাপলা চত্বরে অবস্থিত ট্রাফিক বিভাগ রুমে জেলা পুলিশ ট্রাফিক বিভাগের উদ্যোগে কার্যক্রমের উদ্বোধন করেন পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান।

এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদ হাসান, এএসপি উৎপল কুমার রায়, ট্রাফিক ইন্সপেক্টর জাহিদ সরওয়ার, সদর থানার অফিসার ইনচার্জ মাহফুজার রহমান, ট্রাফিক সার্জেন্ট একেএম বানিউল আনাম, কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি এডভোকেট আহসান হাবীব নীলু, জেলা মটর মালিক সমিতির সাধারণ সম্পাদক লুৎফর বকসী, জেলা মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি মজিদুল হক সরদার প্রমুখ।

কার্যক্রমের উদ্বোধন করে পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান জানান, শহরের মুল প্রবেশদ্বার হলো শাপলা চত্বর। এখানে সিসি ক্যামেরা স্থাপনের মধ্যদিয়ে ট্রাফিক ব্যবস্থায় অধিকতর শৃংখলা বজায় রাখা যাবে। পাশাপাশি এই এলাকায় অপরাধ বা দুর্ঘটনা সংগঠিত হলে, সেক্ষেত্রে এই সিসি টিভি প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহনে সহায়তা করবে। এছাড়াও অপরাধ দমন ও প্রতিরোধে ভূমিকা রাখবে।