রাজারহাটে মাদক মুক্ত ওয়ার্ড গড়ার লক্ষ্যে মানববন্ধন অনুষ্ঠিত

রাজারহাটে মাদক মুক্ত ওয়ার্ড গড়ার লক্ষ্যে মানববন্ধন অনুষ্ঠিত

“আমাদের অঙ্গিকার
মাদকমুক্ত পরিবার”

মোঃ রাশেদুল ইসলাম, রাজারহাট,১০ আগষ্ট ২০১৭ কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলার ১নং ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের ড্রিমল্যান্ড ফাউন্ডেশন (একটি সমাজ কল্যাণ মূলক সংগঠন) কর্তৃক আয়োজিত ৪নং ওয়ার্ডকে মাদক মুক্ত করার লক্ষ্যে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
উক্ত মানববন্ধনে সভাপতিত্ব করেন ড্রিমল্যান্ড ফাউন্ডেশনের পরিচালক মোঃ লুৎফর রহমান।প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সরকারবাড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোঃ আসাদুজ্জামান সরকার,৪নং ওয়ার্ডের ইউ.পি সদস্য মোঃ মহুবর রহমান, বীর মুক্তিযোদ্ধা মোঃ মনির উদ্দিন সরকার, মোঃ ওয়াজেদ আলী সরকার, আরিফুল ইসলাম সরকার প্রমুখ।অংশ গ্রহণ করেন সুধি সমাজ ও সরকারবাড়ি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক/শিক্ষার্থীবৃন্দ।
প্রধান অতিথি বলেন মাদক একটি মারাত্মক সামাজিক ব্যাধি। যা আমাদের যুবসমাজকে কলুষিত করছে। এটি মুক্ত করতে তিনি সর্বপ্রথম পরিবার প্রধানদের সচেতন হওয়ার আহ্বান জানান।
তিনি মাদক বিরোধী আন্দোলনের পাশাপাশি ইভটিজিং, বাল্যবিবাহ ইত্যাদির বিরুদ্ধেও সুধি সমাজসহ সর্বস্তরের জনগণকে সজাগ থেকে কাজ করার উদার্ত আহ্বান জানান। তিনি ড্রিমল্যান্ড ফাউন্ডেশনকে এরুপ ভালোকাজের উদ্যোগ নেওয়ার জন্য আন্তরিকভাবে ধন্যবাদ ও ভবিষ্যতে যেকোন প্রকার সহযোগীতার হাত বাড়িয়ে দেওয়ার আশ্বাস প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *