রাজারহাটে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপিত

রাজারহাটে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপিত

রাজারহাট (কুড়িগ্রাম)প্রতিনিধিঃ-
মহান বিজয় দিবস। বাঙ্গালী জাতীর সর্বশ্রেষ্ঠ দিন। বহু ত্যাগ সংগ্রাম, তাজা রক্ত, অনেক তাজা প্রাণ, মা-বোনদের সম্ভ্রমহানী এবং সঠিক নেতৃত্বের মাধ্যমে বাঙ্গালী জাতি লাভ করে তাদের প্রিয় স্বাধীনতা।
কুড়িগ্রামের রাজারহাটে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে উপজেলা প্রশাসনের বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে পালিত হয় ৪৮তম মহান বিজয় দিবস।
বিজয় দিবসের প্রথম প্রহরে উপজেলা পরিষদ প্রাঙ্গণে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা হয়। এরপর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে রাজারহাট কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়।
পর্যায়ক্রমে বাংলাদেশ পুলিশ,মুক্তিযোদ্ধা কমান্ড, উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ,ছাএলীগ,সরকারি মীর ইসমাইল হোসেন কলেজ,রাজারহাট পাইলট উচ্চ বিদ্যালয়,প্রেসক্লাব রাজারহাট,রাজারহাট বিডি ডট কম এবং বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে সকল শহীদের স্মরণে পুস্পস্তবক অর্পণ করা হয়।

সকাল ৯টায় প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবুল হাসেম এর উপস্হিতিতে এবং উপজেলা নির্বাহী অফিসার মুহঃ রাশেদুল হক প্রধান এর সভাপতিত্বে রাজারহাট পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে কুচকাওয়াজ, মুক্তিযোদ্ধা বিষয়ক বিভিন্ন ডিসপ্লে প্রদর্শিত হয়।বেলা ১১ টায় বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পবিবারবর্গের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি উদযাপিত হয়।