রাজারহাট উপজেলা আইসিটি কমিটি গঠন

রাজারহাট উপজেলা আইসিটি কমিটি গঠন

মো: এনামুল হক:
কুড়িগ্রামের রাজারহাটে উপজেলা পর্যায়ে আইসিটির বিকাশ ও উন্নয়ন এবং মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষিত ডিজিটাল বাংলাদেশ রূপকল্প -২০২১ এর সফল বাস্তবায়নের লক্ষ্যে ১৭ সদস্যের রাজারহাট উপজেলা আইসিটি কমিটি গঠন করা হয়েছে।

এতে আলহাজ্ব পনির উদ্দিন আহমেদ, মাননীয় সংসদ সদস্য, ২৬ কুড়িগ্রাম- ২,উপদেষ্টা ,জাহিদ ইকবাল সোহরাওয়ার্দ্দী বাপ্পী ,চেয়ারম্যান, রাজারহাট উপজেলা পরিষদ, উপদেষ্টা,মুহ. রাশেদুল হক প্রধান, উপজেলা নির্বাহি অফিসার, রাজারহাট কে সভাপতি এবং সহকারী প্রোগ্রামার, রাজারহাট ,কুড়িগ্রাম কে সদস্য সচিব করে ১৭ সদস্যের কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হল সহকারী কমিশনার (ভূমি) রাজারহাট, কুড়িগ্রাম, মো: এনামুল হক, প্রভাষক(ভূগোল), সরকারি মীর ইসমাইল হোসেন কলেজ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, উপজেলা কৃষি অফিসার, উপজেলা মৎস্য অফিসার, অফিসার ইনচার্জ, উপজেলা প্রকৌশলী ,প্রধান শিক্ষক, রাজারহাট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, স্বর্ণ কমল মিশ্র,প্রভাষক, রাজারহাট ফাজিল মাদ্রাসা, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা, উপজেলা শিক্ষা কর্মকর্তা, উপজেলা সমাজসেবা অফিসার, প্রধান শিক্ষক, আদর্শ বি এল উচ্চ বিদ্যালয়,ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের স্হানীয় প্রতিনিধি, উদ্যোক্তা, উমর মজিদ ইউনিয়ন পরিষদ,রাজারহাট,কুড়িগ্রাম।

কমিটির কার্যপরিধি আইসিটির বিস্তার ও উন্নয়ন সংক্রান্ত কার্যক্রম পরিচালনা ও সহায়তা করা, ডিজিটাল বাংলাদেশ/ আইসিটি নির্ভর বাংলাদেশ গড়ার লক্ষ্যে জনগণ এবং স্কুল-কলেজের আইসিটি বিষয়ক সচেতনতা বৃদ্ধির পরামর্শ/ দিকনির্দেশনা প্রদান করা, প্রয়োজন মোতাবেক সদস্য কো- অপ্ট করতে পারবে ।