অরুনিমা সাহিত্য পত্রিকার ২য় বর্ষ ৬ষ্ঠ সংখ্যার মোড়ক উন্মোচন

অরুনিমা সাহিত্য পত্রিকার ২য় বর্ষ ৬ষ্ঠ সংখ্যার মোড়ক উন্মোচন

মোছাঃ নুসরাত জাহান:

বৃহস্পতিবার ( ২৬শে )সেপ্টেম্বর বিকেলে কুড়িগ্রাম কলেজ মোড়স্থ সাধারন পাঠাগারে অরুনিমা সাহিত্য পত্রিকা’র ২য় বর্ষ ৬ষ্ঠ সংখ্যার মোড়ক উন্মোচিত হয়েছে।

উক্ত মোড়ক উন্মোচন অনুষ্ঠানে বিগত(৫ম) সংখ্যায় প্রকাশিত লেখাগুলোর মধ্যে ‘রাজারহাট বিডি ডট কম’-এর সহ-সম্পাদক ও কুড়িগ্রাম বন্ধুসভার নারী বিষয়ক সম্পাদক মোছাঃ নুসরাত জাহান রচিত “কতটুকু সত্য” প্রবন্ধটি সেরা লেখা নির্বাচিত হওয়ায় তার হাতে শুভেচ্ছা পুরুষ্কার তুলে দেন আমন্ত্রীত অতিথী বৃন্দ।

এর আগেও অরুনিমায় প্রকাশিত তার একটি লেখা সেরা লেখা নির্বাচিত হবার গৌরব অর্জন করেছিল। উলেখ্য যে ‘সাহিত্য পারে সমাজকে বদলে দিতে’ -স্লোগানে ২০১৮ সালের শুরু থেকে যাত্রা শুরু করে অরুনিমা সাহিত্য পত্রিকা। আর তখন থেকেই প্রতি সংখ্যার মোড়ক উন্মোচন অনুষ্ঠানে বিগত সংখ্যায় প্রকাশিত হওয়া লেখাগুলোর মধ্যে একটি লেখাকে সেরা লেখা নির্বাচিত করে পুরস্কৃত করে আসছে পত্রিকাটি।

উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে মঞ্চ অলঙ্কৃত করেছিলেন কুড়িগ্রাম সরকারি মহিলা কলেজের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক সুশান্ত বর্মন, কুড়িগ্রাম কালেক্টরেট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হারুন মিলন, কুড়িগ্রাম সরকারী কলেজের গ্রন্থাগারিক সাইদুর রহমান দুলু, রংপুর বিভাগিও লেখক পরিষদ কুড়িগ্রাম জেলা শাখার সা: সম্পাদক সিরাজুল হক, কবি ও ছড়াকার হাবীবুর রহমান, উচ্ছাসের সম্পাদক হাফিজুর রহমান হৃদয়, কবি জয়নাল জ্যাকসন, সমন্বয় পরিবারের উদ্যোক্তা হাফিজুর রহমান।

আরও উপস্থিত ছিলেন অরুনিমা সাহিত্য পত্রিকার সম্পাদনা পর্ষদ এবং অরুনিমার লেখক, পাঠক, শুভানুধ্যায়ী সহ আরও অনেক সাহিত্য প্রেমী ব্যক্তিবর্গ। সঞ্চালনা এবং সার্বিক তত্ত্বাবধানে ছিলেন অরুনিমা সাহিত্য পত্রিকার সম্পাদক হাসান পলাশ।