রাজারহাটে ২ ভূয়া ডিবি পুলিশ আটক

রাজারহাটে ২ ভূয়া ডিবি পুলিশ আটক

নিজস্ব প্রতিবেদক:

কুড়িগ্রামের রাজারহাটে ডাংরা হাট বাজারে ১ শিক্ষকের ঔষধের ফার্মেসীতে ডিবি পুলিশ পরিচয়ে চাঁদাবাজী করে যাওয়ার সময় স্থানীয় জনতা দুই প্রতারককে আটক করে পুলিশে দিয়েছে। এ সময় অপর এক সহযোগী পালিয়ে যায়।
এলাকাবাসী জানান, রবিবার (৫ এপ্রিল) রাত ৯ টায় উপজেলার বিদ্যানন্দ ইউনিয়নের ডাংরার হাট বাজারের ঔষধ ও বিকাশ এজেন্ট ডাংরারহাট আজিজিয়া আলিম মাদ্রাসার বিএসসি শিক্ষক জাহাঙ্গীরের দোকানে ওই তিন প্রতারক যুবক হাতে ওয়াকিটকি নিয়ে ডিবি পুলিশ পরিচয়ে আসে এবং অভিযান চালায়।
এ সময় তারা করোনা পরিস্থিতিতে দোকান খোলা রাখার অপরাধে বাজারটিতে ভীতিকর অবস্থা সৃষ্টি করে। তারা দোকান খোলা রাখার অপরাধে জাহাঙ্গীরের ভাতিজা ফিরোজকে টাকা পয়সা সহ থানায় তুলে নেয়ার হুমকী দেয় এবং পরে দোকান থেকে অর্থ সহ ফিরোজকে জোড়পূর্বক মোটরসাইকেলে তুলে নিয়ে যায়।
স্থানীয় যুবকদের বিষয়টি নিয়ে সন্দেহ হওয়ায় তারা তৎক্ষনাৎ রাজারহাট থানার অফিসার ইনচার্জের সাথে মোবাইলে কথা বলে এবং জানতে পারেন তারা ভূয়া ডিবি পুলিশ।
তখন স্থানীয় যুবকরা মোটরসাইকেল যোগে প্রতারকদের পিছনে ধাওয়া করে। এরপর বাছড়া বাজারের কাছে প্রতারকরা মোটরসাইকেল ফেলে পালিয়ে যাওয়ার সময় দুজনকে আটক করতে সক্ষম হয়। এ সময় একজন পালিয়ে যায়।
জানা গেছে,প্রতারক ৩ জন উপজেলার উমর মজিদ ইউনিয়নের বালাকান্দি গ্রামের। রিপন সরকার (৩৮) আব্দুর রাজ্জাক ব্যাপারীর ছেলে এবং আতাউর রহমান আপেল (২৫) মৃত: ইসমাইল হোসেনের ছেলেও অপর আসামী মেহেদী হাসান শিলু (২৮) আব্দুল হামিদ মন্ডলের ছেলে।
রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার জানান, এ ঘটনায় রাজারহাট থানায় একটি চাঁদাবাজি মামলা দায়ের করে আটককৃতদের কুড়িগ্রাম জেলহাজতে প্রেরণ করা হয়েছে।