রৌমারী‌তে স্কুলছাত্র ‘বলাৎকারের’ শিকার

রৌমারী‌তে স্কুলছাত্র ‘বলাৎকারের’ শিকার

।। জেলা প্রতিনিধি ।।
রৌমারীতে হোসেন আলী নামে পঞ্চা‌শ বছর বয়স্ক এক ব‌্যক্তির বিরুদ্ধে পঞ্চম শ্রেণির এক শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ উ‌ঠেছে। র‌বিবার (১নভেম্বর) বিকালে উপজেলার লাঠিয়ালডাঙ্গা এলাকায় এ ঘটনা ঘটেছে দা‌বি ক‌রে সোমবার(৩ ন‌ভেম্বর) নির্যাতনের শিকার শিশুটির মা বাদী হয়ে হোসেন আলীকে আসামি করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। নির্যাতনে আহত শিশুটিকে রৌমারী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়ে‌ছে।

রৌমারী থানার অ‌ফিসার ইন চার্জ (ও‌সি) ইম‌তিয়াজ ক‌বির এ তথ‌্য নি‌শ্চিত ক‌রে‌ছেন।

অভিযুক্ত হোসেন আলী উপজেলার যাদুরচর ইউনিয়নের লাঠিয়ালডাঙ্গা গ্রামের মৃত আছর উদ্দিনের ছেলে। বর্তমানে সে পলাতক রয়ে‌ছে।

পুলিশ ও এলাকাবাসী জানান, রবিবার বিকালে বাড়ির পাশে ঘুঘুর বাসা দেখানোর প্রলোভন দেখিয়ে ওই শিশুটিকে ধান ক্ষেতে নিয়ে জোর পূর্বক বলাৎকার করে হোসেন আলী। এসময় শিশুটির চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে হোসেন আলী পালিয়ে যায়। পরে শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে স্বজনরা।

নির্যাতনের শিকার শিশুটির মা জানান, বিকৃত মানসিকতার হোসেন আলী পাশ‌বিক লালসা মেটা‌তে তার অবুঝ সন্তান‌কে বলাৎকার করেছে। এর আগে ওই এলাকার একাধিক ছেলের সাথে সে একই কাজ করেছে ব‌লে অ‌ভি‌যোগ ক‌রেন তি‌নি। এসব ঘটনায় এলাকায় তার বিরুদ্ধে একা‌ধিক শালিস বৈঠকও হয়েছে।

এ‌দিকে দ্রুত হোসেন আলীকে গ্রেপ্তার করে আইনের আওতায় এনে শাস্তির দাবি জানি‌য়ে‌ছে এলাকাবাসী।

ওসি জানান, প্রাথ‌মিকভা‌বে অ‌ভি‌যো‌গের সত‌্যতা পাওয়া গে‌ছে। এ ঘটনায় ধর্ষণ আইনে একটি মামলা হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।