কাজিউল ইসলাম কুড়িগ্রাম পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী

কাজিউল ইসলাম কুড়িগ্রাম পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী

।। জেলা প্রতিনিধি ।।
কুড়িগ্রাম পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছেন কুড়িগ্রাম পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান কাজিউল ইসলাম। শনিবার (২৮ নভেম্বর) বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় এ সিদ্ধান্ত জানানো হয়। জেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগের জেলা সভাপতি মো. জাফর আলী এ তথ্য নিশ্চিত করেছেন।

কাজিউল ইসলাম এর আগে ১৯৯৩ সাল থেকে ১৯৯৯ সাল পর্যন্ত কুড়িগ্রাম পৌরসভার চেয়ারম্যান ছিলেন। সে সময় তিনি বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (বাসদ) এর রাজনীতির সঙ্গে সম্পৃক্ত ছিলেন। পরবর্তীতে আওয়ামী লীগের রাজনীতিতে অংশগ্রহণ করেন। সেই থেকে তিনি আওয়ামী লীগের রাজনৈতিক কর্মী হিসেবে জন সম্পৃক্ত থেকে বিভিন্ন সমাজ সেবামূলক কর্মকান্ডে অংশ নিয়ে আসছিলেন। বিগত পৌর নির্বাচনে তৃণমূলের ভোটে মেয়র প্রার্থী মনোনিত হলেও পরবর্তীতে কেন্দ্রীয় সিদ্ধান্তে তিনি বাদ পড়েন। আসন্ন পৌর নির্বাচনে প্রার্থী বাছাইেয়ে তৃণমূলের ভোটে তিনি মাত্র এক ভোটের ব্যবধানে দ্বিতীয় স্থানে থাকলেও বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় তাকেই প্রার্থী হিসেবে মনোনয়ন দেওয়া হলো।

জানতে চাইলে কাজিউল ইসলাম বলেন,‘ আমাকে মনোনয়ন দেওয়ায় দলীয় সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে অশেষ কৃতজ্ঞতা জানাই। সেই সাথে আমি পৌরবাসীসহ দলীয় নেতাকর্মী এবং সমর্থকদের দোয়া ও সহযোগীতা চাই। আশা করি নির্বাচিত হয়ে পৌরবাসীর কাঙ্খিত উন্নয়ন বাস্তবায়নসহ দলীয় প্রধানের আস্থার প্রতিদান দিতে সক্ষম হবো।