রাজারহাটে আন্তর্জাতিক নারী দিবস পালিত

রাজারহাটে আন্তর্জাতিক নারী দিবস পালিত

রাজারহাট প্রতিনিধি:
করোনা কালে নারী নেতৃত্ব, গড়বে নতুন সমতার বিশ্ব। এই স্লোগানকে সামনে রেখে রাজারহাটে আর্ন্তজাতিক নারী দিবস উদযাপন উপলক্ষে র‌্যালি  , আলোচনা সভা, পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে, উপজেলা প্রশাসনের সার্বিক তত্বাবধানে এবং মহিদেব সৌহার্দ্য-৩, ইসলামিক রিলিফ বাংলাদেশ এবং আরডিআরএস বাংলাদেশ এর সহযোগিতায় ০৮ মার্চ সকাল ১১ টায় একটি বর্ণাঢ্য র‌্যালি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে অফিসার্স ক্লাবে উপজেলা নির্বাহী অফিসার নূরে তাসনিম এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দ্দী বাপ্পী ।
স্বাগত বক্তব্য রাখেন মহিলা বিষয়ক কর্মকর্তা জয়ন্তি রানী ।আরও বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান আশিকুল ইসলাম মন্ডল সাবু, কৃষি কর্মকর্তা সম্পা আক্তার, প্রেসক্লাব রাজারহাট সভাপতি এস.এ বাবলু ,উমরমজিদ ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী সর্দার,ইসলামিক রিলিফ বাংলাদেশ রাজারহাট উপজেলা সমন্বয়কারী মোঃ মনির হোসেন প্রমূখ।পরে বিভিন্ন নারী নেত্রী, জয়িতা ও রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।