রাজারহাটে ৫২ মামলায় ১৯,০৫০ টাকা অর্থদন্ড, ৪ জনের জেল

রাজারহাটে ৫২ মামলায় ১৯,০৫০ টাকা অর্থদন্ড, ৪ জনের জেল

।।রফিকুল ইসলাম।।

রাজারহাটে কঠোর লকডাউনের ৩য় দিনে মাঠে কঠোর অবস্থানে রয়েছে প্রশাসন। ৩ জুলাই শনিবার ভ্রাম্যমান আদালতে উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট নূরে তাসনিম অভিযান পরিচালনা করে নাজিমখানে জুয়া খেলার অপরাধে ৪ জুয়াড়ীকে প্রত্যেককে ৫ দিন করে জেল দিয়েছে।

পাশাপাশি উপজেলা সদর বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৭টি মামলায় ৩৪০০ টাকা জরিমানা আদায় করেন। এদিকে এসিল্যান্ড আকলিমা বেগমের নেতৃত্বে ভ্রাম্যমান আদালতে ৮টি মামলায় ৬৫০০টাকা জরিমানা আদায় করা হয়।

অপরদিকে লকডাউনের ২য় দিনে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ইউএনও নূরে তাসনিম ১৮টি মামলায় ৪০৫০টাকা এবং এসিল্যান্ড আকলিমা বেগম পৃথক ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ১৮টি মামলায় ৫২০০ টাকা জরিমানা আদায় করেন।

এ সময় উপস্থিত ছিলেন রাজারহাট থানার ওসি মো: রাজু সরকার, ওসি তদন্ত পবিত্র কুমার রায়সহ পুলিশ ও আনসার বাহিনীর সদস্যগণ। উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট নূরে তাসনিম বলেন,আমরা গত তিন দিন ধরে জনসাধারণকে সচেতনতা করার লক্ষ্যে মাঠে নিরলসভাবে কাজ করে যাচ্ছি, আগামীকাল থেকে কঠোর লকডাউন বাস্তবায়নে আমরা আরো কঠোর হতে বাধ্য হব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *