তিন সংগঠন; এক লক্ষ্য- রাজারহাটে মতবিনিময় সভা অনুষ্ঠিত

তিন সংগঠন; এক লক্ষ্য- রাজারহাটে মতবিনিময় সভা অনুষ্ঠিত

আসাদুজ্জামান এইম রতনঃ

করোনায় সর্বদা মাস্ক পরিধান, টিকা গ্রহণে উৎসাহিত করা সেইসাথে মাদকের ভয়াবহতা ও যুব সমাজের অবক্ষয় রোধসহ সামাজিক-মানবিক দ্বায়বদ্ধতা নিয়ে রাজারহাটের তিন তিনটি সংগঠন একত্রে হয়ে এক ব্যাতিক্রমী আলোচনাসভা ও মতবিনিময় এর আয়োজন করে।

শনিবার(৭আগস্ট/২০২১) সকাল ১০টায় রাজারহাট উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে শিল্পীসমিতি-মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড-কালের কণ্ঠ শুভসংঘ রাজারহাট এর যৌথ আয়োজনে সভাটি অনুষ্ঠিত হয়। মতবিনিময়কালে উপস্থিত সকলেই জাতির এই ক্রান্তিলগ্নে নিজ নিজ জায়গা থেকে সমাজের জন্য, দেশের জন্য কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।মতবিনিময় শেষে পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়। পরে আগত অতিথিবৃন্দ ও আয়োজক সংগঠনের সদস্যবৃন্দ রাজারহাট উপজেলা ছাত্রলীগের উদ্যেগে করোনা টিকার ফ্রি রেজিষ্ট্রেশন ক্যাম্প পরিদর্শন করেন।

জেলা শিল্পকলা একাডেমির সাধারন সম্পাদক অধ্যক্ষ রাশেদুজ্জামান বাবু জানান, কুড়িগ্রামের প্রত্যেকটি উপজেলায় এই মতবিনিময় সভার আয়োজন করা হবে। এসময় আরও উপস্থিত ছিলেন জেলা শিল্পী সমিতির নেতৃবৃন্দ ,কুড়িগ্রাম মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড নেতৃবৃন্দ ও ,প্রেসক্লাব রাজারহাটের নেতৃবৃন্দ ,উৎসর্গ ফাউন্ডেশনের নেতৃবৃন্দ সহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published.