রাজারহাটে সেলাই মেশিন ও নগদ অর্থ বিতরণ

রাজারহাটে সেলাই মেশিন ও নগদ অর্থ বিতরণ

রফিকুল ইসলাম:
রবিবার (৮ আগস্ট) রাজারহাট উপজেলা প্রশাসন আয়োজিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেসা মুজিবের ৯১ তম জন্মবার্ষিকী উপলক্ষে উপজেলা পরিষদের হলরুমে বঙ্গমাতার জীবনী নিয়ে প্রামাণ্য চিত্র প্রদর্শন, গণভবন থেকে সরাসরি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সপূর্ব বক্তব্য প্রদান শেষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
পরে উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর এর আয়োজনে ৭ জন অসহায় মহিলাকে ৭টি সেলাই মেশিন ও প্রত্যেককে নগদ ২০০০ হাজার করে টাকা প্রদান করা হয়। ইউএনও নূরে তাসনিমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দ্দী বাপ্পি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসিল্যান্ড আকলিমা বেগম, ভাইস চেয়ারম্যান আশিকুল ইসলাম মন্ডল সাবু, ওসি মো: রাজু সরকার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুনুর মো: আক্তারুজ্জামান, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি চাষী আব্দুস ছালাম মাষ্টার, উপজেলা প্রশাসনের বিভিন্ন বিভাগের কর্মকর্তাগণ, রাজারহাট সরকারি মীর ইসমাইল হোসেন কলেজের উপাধ্যক্ষ সাজেদুর রহমান মন্ডল চাঁদ, জেলা পরিষদের সদস্য আব্দুস ছালাম, প্রেসক্লাবের সভাপতি এসএ বাবলু ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সহ ইউপি চেয়ারম্যানগণ।
অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জয়ন্তী রাণী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *